৩৪ নম্বর জাতীয় সড়কে আবারও ভয়াবহ পথ দুর্ঘটনা – ঘটনাস্থলে মৃত্যু হয় এক ব্যক্তির, দুজনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: ১৬ই,মার্চ :: ৩৪ নম্বর জাতীয় সড়কে আবারও ভয়াবহ পথ দুর্ঘটনা। ঘটনাস্থলে মৃত্যু হয় এক ব্যক্তির, দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে। ঘটনাটি নদীয়া শান্তিপুরের বেলেডাঙ্গার ৩৪ নম্বর জাতীয় সড়কের।

সূত্রের খবর বুধবার রাত আনুমানিক আটটা নাগাদ একটি চারচাকা গাড়ি কৃষ্ণনগরের দিক থেকে আসছিল, হঠাৎই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির সাথে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় চার চাকা গাড়িটি, মৃত্যু হয় একজনের। আরো দুজনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা নিয়ে যায় কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে।

সূত্রে জানা যায় গাড়িতে থাকা প্রত্যেক ব্যক্তির বাড়ি নদীয়ার আসাননগরে। খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ, এছাড়াও ক্ষতিগ্রস্ত গাড়িটিকে উদ্ধারের কাজ শুরু করে। যদিও মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়, জমায়েত হয় প্রচুর মানুষের। তবে মৃত বা আহত ব্যক্তিদের নাম পরিচয় এখনো জানা যায়নি। মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ, এছাড়াও ক্ষতিগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে নিয়ে আসে শান্তিপুর থানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + ten =