৩৪ নম্বর জাতীয় সড়কে লরির চাকায় পিষ্ঠ হয়ে মৃত্যু হল এক বাইক আরোহীর একজনের অবস্থা অতি আশঙ্কাজনক।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: বুধবার ২১,জুন :: লরির চাকায় পৃষ্ট হয়ে মৃত্যু হল এক বাইক আরোহীর। একজনের অবস্থা অতি আশঙ্কা জনক। ঘাতক লরিটি আটক করে পুলিশ।

মর্মান্তিক পথ দুর্ঘটি ঘটে শান্তিপুর ঘোড়ালিয়া চাপাতলার ৩৪ নম্বর জাতীয় সড়কে। জানা যায় মৃত বাইক আরোহীর নাম বিশাল ঘোষ, বাড়ি ফুলিয়ার সাহেব ডাঙ্গায়।

সূত্রের খবর বিশাল তার একটি বন্ধুকে নিয়ে বাইকে করে কাজের উদ্দেশ্যে শান্তিপুরের দিকে আসছিল, তখনই চাপাতলা ৩৪ নম্বর জাতীয় সড়কে একটি লরির নিচে বাইক নিয়ে পড়ে যায়। পেছনে থাকা যুবক ছিটকে পড়ে গেলেও লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় বিশাল ঘোষের।

ঘটনা জানাজানি হতেই জমায়েত হয় প্রচুর মানুষের, তড়িঘড়ি আহত যুবককে পাঠানো হয় স্থানীয় হাসপাতালে যদিও তার অবস্থা অতি আশঙ্কাজনক। অন্যদিকে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ঘাতক লরিটিকে আটক করে, যদিও ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় লরি চালক ও খালাসী।

তবে স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে জাতীয় সড়কে চলছে সম্প্রসারণের কাজ, মাঝেমধ্যেই ওই রাস্তায় মাটি ফেলে রাস্তা বন্ধ করে দেওয়া হয়, একই রাস্তা দিয়ে যানবাহন ও সাধারণের চলাফেরা করতে হয়, আর তাতেই ঘটছে একের পর এক দুর্ঘটনা। মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ এ ছাড়াও খবর দেয়া হয় মৃত যুবকের পরিবারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =