৪ দিন নিখোঁজ পুকুর থেকে উদ্ধার ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ তুলকালাম নরেন্দ্রপুর

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: নরেন্দ্রপুর :: সোমবার ৫,ফেব্রুয়ারি :: ৪ দিন ধরে নিক্ষত ছিল নরেন্দ্রপুর এর ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র।আজ স্থানীয় একটি পুকুর থেকে উদ্ধার হল সেই ছাত্রের মৃতদেহ।ইঞ্জিনিংয়ারিং ছাত্রের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তোলপাড় দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর। স্থানীয় মানুষজনের দাবি, চারদিন নিখোঁজ ছিল ওই পড়ুয়া।

পুলিস গুরুত্ব দিয়ে খোঁজই করেনি। শেষপর্যন্ত এলাকারই একটি পুকুরে ভেসে উঠল ওই পড়ুয়ার মৃতদেহ। তারপরই তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ল এলাকায়। মৃত ওই ছাত্রের বাড়ি নরেন্দ্রপুরের মহামায়া তলায়। নাম অপ্রতীম ঢালি। পরিবার সূত্রে খবর, চারদিন আগে অপ্রতীম বন্ধুদের সঙ্গে একটি বিয়েবাড়ি গিয়েছিল। তারপর থেকে সে আর বাড়ি ফেরেনি।

এনিয়ে নরেন্দ্রপুর থানায় নিখোঁজ ডাইরি করা হয়। কিন্তু তার পর থেকে কোনও অপ্রতীমের কোনও খবর পাওয়া যায়নি। পরিবারের দাবি, পুলিস গুরুত্ব দিয়ে খোঁজখবর করেনি। রবিবার বিকালে ঢালিপাড়ায় অপ্রতীমের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তারপরই পুলিসে খবর দেওয়া হয়। পুলিশ এলে তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। শুরু হয়ে যায় তুলকালাম। পরে বিশাল পুলিস বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।

স্থানীয় মানুষজনের দাবি, চারদিন আগে অপ্রতীম নিখোঁজ হয়েছে। নিয়ম অনুযয়াী ডাইরিও করা হয়েছে। কিন্তু পুলিস খোঁজখবর করতে পারেনি। সামান্যটুকু আশার খবরও পরিবারকে দিতে পারেনি। এদিন পুলিস এলে তাদের ঘিরে ধাক্কাধাক্কি শুরু হয়ে যায়। এলাকায় ভালো ছেলে বলে পরিচিত ছিল অপ্রতীম। তার নিখোঁজ হওয়ার ঘটনাতে ক্ষিপ্ত হয়ে ওঠেন মানুষজন। তাদের দাবি পরিকল্পনা করেই খুন করা হয়েছে ওই ছাত্রকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + nineteen =