৫৯ এর স্নেহাশিসকে দাঁড়িয়ে থেকে বিয়ে দেবেন সৌরভ-ডোনা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: রবিবার ২১,জুলাই :: বেহালার গাঙ্গুলি পরিবারে আবার বাজতে চলেছে সানাই। হ্যাঁ, চন্ডি গাঙ্গুলির পুত্র, সিএবি প্রেসিডেন্ট তথা সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি আবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

জানা যাচ্ছে, ২১ জুলাই রবিবার-ই বিয়ে, পাত্রীর নাম অর্পিতা চট্টোপাধ্যায়। আর আগামী ৭ অগস্ট ই-এম বাইপাস হোটেলে বসছে বিয়ের প্রীতিভোজের আসর। সেই আমন্ত্রণপত্রে সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়েরও নাম রয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ঘটনা, ২০২৩ সালেই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছিলেন তাঁর প্রথম স্ত্রী মোম। তিনি এফ আই আর-ও দায়ের করেন। এরপরে স্নেহাশিস মোমের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়।

এবার দ্বিতীয় বিয়ের সিদ্ধান্ত ৫৯এর স্নেহাশিসের। অর্পিতা চট্টোপাধ্যায় হলেন কলকাতারই এক পরিচিত ব্যবসায়ীর প্রাক্তন স্ত্রী, তিনি নিজেও অবশ্য ব্যবসায়ী। জানা যায়, ছত্তিশগড়ে রাসায়নিকের ব্যবসা রয়েছে অর্পিতার।

বর্তমানে তাঁর বয়স ৪৭ আর স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের ৫৯। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোচুরি করেননি স্নেহাশিস ও অর্পিতা। তাঁদের বিয়ে নিজেরা দাঁড়িয়ে থেকে দিতে চলেছেন সৌরভ ও ডোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =