৮ তারিখের নির্বাচনে পুলিশকে বেধড়ক মার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: মঙ্গলবার ১১,জুলাই :: গত ৮ তারিখের নির্বাচনে পুলিশকে বেধড়ক মার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের। অভিযোগ ছাপ্পা না দিতে পেরেই এই আক্রমণ। পুলিশকে মারের ছবি ভাইরাল হতে নিন্দা রাজনৈতিক মহলে। এই ঘটনায় এখনো পর্যন্ত গ্রেফতার ৭ জন।

ঘটনাটি নদীয়ার গাংনাপুর থানার মাঝেরগ্রাম পোড়াবাড়ি এলাকার। জানা যায় গত ৮ তারিখে পঞ্চায়েত নির্বাচনে দুইজন কলকাতা পুলিশের কনস্টেবল ভোট নিরাপত্তার দায়িত্বে আসেন পোড়াবাড়ি এলাকার একটি বুথে। সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোট চলছিল এলাকায়।

কিন্তু বেলা বাড়লে ২০১৮ পুনরাবৃত্তি করতে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। চেষ্টা চালায় অবাধে ছাপ্পা মারার। কিন্তু পথের কাঁটা হয়ে দাঁড়ায় ওই দুই কনস্টেবল। ছাপ্পা দেবার প্রতিবাদ করতেই আচমকা ঘিরে ধরে কুড়ি থেকে ত্রিশ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। কার্যত বুথের ভেতর থেকে তাদের বাইরে বের করে নিয়ে আসা হয়।

এরপরেই লাঠি বাঁশ দিয়ে চলে আক্রমণ। একজন পুলিশ কর্মী পালিয়ে যেতে পারলেও বাকি একজনকে বেধড়ক মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু হয় রাজনৈতিক তরজা। নিন্দার ঝড় উঠে প্রতিটি মহল থেকেই। ভিডিও ভাইরাল হতেই গাংনাপুর থানার তরফে সাতজন অভিযুক্তকে এখনো পর্যন্ত গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − thirteen =