বোমা তৈরীর মশলা পাচার করতে গিয়ে হাতেনাতে গ্রেফতার হল এক পাচারকারী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চাঁচল :: বোমা তৈরীর মশলা পাচার করতে গিয়ে হাতেনাতে গ্রেফতার হল এক পাচারকারী।মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার মহানন্দা নদীর শ্রীপতিপুর ঘাট এলাকায়।

উত্তর দিনাজপুর এলাকার খদ্দেরকেই বোমা তৈরীর মশলা রপ্তানি করার উদ্দেশ্যে বাইক নিয়ে নদী ঘাটে হাজির হয় ওই ব্যক্তি বলে পুলিশের প্রাথমিক ভাবে অনুমান।

ইটাহারের জামালপুর ঘাট দিয়ে দুজন ক্রেতা নদীর এপারেও এসেছিল।পুলিশ গোপনে খবর পেয়ে অভিযান চালাতেই পাচারকারীকে হাতে নাতে গ্রেফতার করে।সেসময় দুজন ক্রেতা হুলস্থুল অবস্থায় নদীতে ঝাঁপ দিয়ে ওপারে চলে যায়।পুলিশ জানিয়েছে,ধৃতের নাম ইউসুফ আলি(৩৪)বাড়ি চাঁচলের চন্দ্রপাড়া এলাকায়।

তার কাছ থেকে উদ্ধার হয়েছে বোমা তৈরীর মশলা।যার বাজার দর প্রায় দশ হাজার টাকা।এছাড়াও বাজেয়াপ্ত হয়েছে নগদ সাড়ে নয় হাজার টাকা ও একটি মোটর বাইক। পুলিশ তদন্তে নামে আরও জানতে পারে যে,গত প্রায় চারবছর আগে তার ছেলে বোম তৈরী করতে গিয়ে প্রান হারায়।

ইউসুফের নামে থানায় অপরাধূলক কাজের ভিত্তিতে একাধিক অভিযোগ রয়েছে।বুধবার ধৃত ইউসুফকে সাত দিনের হেফাজতের আবেদন চেয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করেছে চাঁচল থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seven =