বোলপুরের বেসরকারি ব্যাঙ্কে আচমকা ভয়াবহ আগুন! দমকলের চারটি ইঞ্জিন এসে প্রায় ৬ ঘন্টারও পর আগুন আয়ত্তে আনার চেষ্টা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বোলপুর :: বোলপুর সুপার মার্কেটে একটি বেসরকারি ব্যাংকে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে চারটি ইঞ্জিন, দমকলকর্মীরা পৌঁছায়। বেসরকারী ব্যাঙ্কে অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।দমকল সূত্রে জানা যায়,বেলা সাড়ে ১১টা নাগাদ আগুন লাগে বোলপুরের ওই বেসরকারি ব্যাঙ্কের শাখায়।

ঘটনাস্থলে পৌঁছয় দমকলের তিনটি ইঞ্জিন। পরে আরও একটি দমকলের ইঞ্জিন আনতে হয়। দমকলকর্মীরা ওই আগুন আয়ত্তে আনার চেষ্টা চালান, সন্ধ্যা ছটার পর আগুন সম্পন্ন নিভানো সম্ভব হয়। আশঙ্কা করা হচ্ছে, ব্যাঙ্কের প্রচুর নথিপত্র সেই সঙ্গে টাকা পুড়ে যেতে পারে। তবে কর্মীরা অক্ষত রয়েছেন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই ব্যাঙ্কের শাখায় শর্ট সার্কিটের জেরে আগুন লেগেছে।

কী কারণে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল।অন্যদিকে অনন্যা মাল্টিস্পেশালিটি বেসরকারি হাসপাতালে অর্থোপেডিক বিভাগ সহ বিভিন্ন বিভাগের রোগী অপারেশন করার পর ভর্তি ছিলেন। প্রচুর ধোয়া বেসরকারি হাসপাতালে ঢুকে পড়ায়, হাসপাতাল কর্তৃপক্ষ তাদের তড়িঘড়ি নিচে বারান্দায় বের করে আনেন।

ফেন্সি দাস, কল্যাণী সরকার, অন্নপূর্ণা মাঝি রা জানান -গতকালই তাদের অস্ত্রোপচার হয়েছে। ধোঁয়া দেখার পরই তারা চিন্তিত হয়ে পড়েন। হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বারান্দায় এবং অন্যত্র নিয়ে যেতে সহযোগিতা করে। এখনো তারা যথেষ্ট চিন্তিত এবং আতঙ্কিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 16 =