সীমান্ত বাহিনীর গুলিতে মৃত্যু হয় বাংলাদেশী পাচারকারীর।ঘটনাটি কৃষ্ণগঞ্জের বিষ্ণুপুর সীমান্তে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: সীমান্ত দিয়ে মহিষ পাচার করার সময় সীমান্তরক্ষীর বাধা। বাধা দেওয়ার ধারালো অস্ত্র নিয়ে সীমান্ত রক্ষী বাহিনীর উপর চড়াও হয় বাংলাদেশ পাচারকারী। সীমান্ত বাহিনীর গুলিতে মৃত্যু হয় বাংলাদেশী পাচারকারীর।ঘটনাটি কৃষ্ণগঞ্জের বিষ্ণুপুর সীমান্তে।

মৃত বাংলাদেশী ব্যক্তির নাম মুমতাজ হোসেন বয়স ৩২ বছর।। শনিবার গভীর রাতে কয়েক জন পাচার কারি মোষ পাচার করতে গেলে ৫৪ নং বিএসএফ ব্যাটেলিয়ানরা তাদের আটকায় বলে সূত্রে জানা।তখন বিএসএফ কে হসুয়া দিয়ে কাটতে গেলে বিএসএফ গুলি চালায়।সেই গুলিতে এক বাংলাদেশ পাচারকারির গুলি লাগে। ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানা যায়।

কৃষ্ণগঞ্জ থানার পুলিস মৃতদেহটি উদ্ধার করে। বিএসএফের গুলিতে মৃত্যু বাংলাদেশী পাচারকারীকে কৃষ্ণনগর পুলিস মর্গে ময়না তদন্তের জন্য পাঠায় পুলিশ। এ বিষয়ে কৃষ্ণনগর জেলা পুলিশের ডিএসপি সৌরভ রায় বলেন মূলত সাত জনের একটি দল এই পাচারকাজ চালাচ্ছিল। কৃষ্ণগঞ্জ থানার আইসি কে ফোনে এ বিষয়ে ইনফরমেশন দেয় জওয়ানদের তরফ থেকে। ঘটনাস্থল থেকে একটি মোষ উদ্ধার হয়। বিএসএফের গুলিতে একজন মারা গেল বাকিরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =