সাতসকালে বিস্ফোরণ। থানার সামনে দাউ দাউ করে জ্বলছে গাড়ি।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: সাতসকালে বিস্ফোরণ। থানার সামনে দাউ দাউ করে জ্বলছে গাড়ি। ঘটনার তীব্র চঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার সামনে। আগুনে ভস্মীভূত পুলিশের গাড়ি ও বাইক। দমকলের ২টি ইঞ্জিন প্রায় ঘন্টাখানেকের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল পুলিশকর্মীরা।

পুলিশ সূত্রে জানা যায় গতকাল রাতে চাম্পাহাটি থেকে প্রচুর বেআইনি বাজি উদ্ধার করে বারুইপুর থানার পুলিশ।সেই বেআইনি বাজি রাখা ছিল থানার সামনে একটি ড্রামে। হঠাৎই ড্রামে আগুন লেগে যায়, সেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে পুলিশের ব্যবহৃত করা গাড়ি গুলিতে। আগুন নেভানোর জন্য হাত লাগায় স্থানীয় বাসিন্দারা ও পুলিশ কর্মীরা। খবর দেওয়া হয় দমকলে।

জনবহুল এলাকা হওয়ায় ঘটনাস্থলে দমকল পৌঁছাতে বেগ পেতে হয় দমকল কর্মীদের। অবশেষে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন বেশ কয়েক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গিয়েছে। আগুনের লেলিহান গ্রাসে পুড়ে ছাই খানার জিপ ও অফিসারদের ব্যবহৃত গাড়ি। আগুন লাগার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বারুইপুর এসডিপিও ইন্দ্র বদন ঝা।

এসডিপিও জানান, উদ্ধার হওয়া বাজি থেকেই আগুন লেগেছে। হতাহতের কোন খবর মেলেনি কিন্তু আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে পুলিশের বেশ কিছু গাড়ি। জনবহুল এলাকা থাকায় দমকল ঘটনাস্থলে পৌঁছাতে কিছুটা দেরি হয়েছিল প্রাথমিকভাবে আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছিল পুলিশ কর্মীরা। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + ten =