মন্দিরের মধ্যে সত্তরোর্ধ্ব মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ঘটনাটি জগৎবল্লভপুর বিধানসভার জগৎবল্লভপুর দু’নম্বর গ্রাম পঞ্চায়েতের করুনাময়ী আশ্রম এর। ধৃত যুবকের নাম সুভাষ খাঁড়া(৩০) ।স্থানীয় সূত্রে খবর, গত দু’বছর ধরে ওই আশ্রমেই থাকতেন নির্যাতিতা বৃদ্ধা মহিলা, ওই আশ্রমে আরো এক দম্পতি থাকতেন, তাদেরই ছেলে সুভাষ ।

প্রতিদিনই মদ্যপ অবস্থায় এসে আশ্রম এ অশান্তি পাকাতো ওই যুবক, গত বুধবার রাত ১২ টার সময় মন্দিরের মধ্যেই হঠাৎঐ ঐ বৃদ্ধা মহিলার উপর ঝাঁপিয়ে পড়ে সুভাষ, তার উপর শারীরিক নির্যাতনও চালায়, এমনকি মারধোরও করে ওই বৃদ্ধাকে, ঘটনা জানাজানি হলে তাকে প্রাণে মারারও হুমকি দেয় ধৃত ওই যুবক।

ঘটনাটি প্রকাশ্যে আসে গতকাল, বৃদ্ধা মহিলার শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয়দের নজরে আসে বিষয়টি, খবর দেয়া হয় ওই মহিলার বাড়িতে । তড়িঘড়ি এই মহিলাকে উদ্ধার করে জগতবল্লভপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে অবস্থার অবনতি হলে স্থানান্তরিত করা হয় হাওড়া হাসপাতালে বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে ওই মহিলা ।

বৃদ্ধার পরিবারের তরফ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর ধৃত ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ, তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নির্দিষ্ট ধারায় মামলা শুরু করেছে পুলিশ, আজ ধৃত যুবকেকে হাওড়া আদালতে তোলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =