খোদ পঞ্চায়েত প্রধান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে অভিযোগের কাঠগড়ায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: খোদ পঞ্চায়েত প্রধান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে অভিযোগের কাঠগড়ায়। এমনকি পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে পুলিশে নালিশ জানানোয় অসহায় ওই মহিলাকে প্রাণনাশের হুমকি এবং গ্রাম ছাড়া করে দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগকারী মহিলার বাড়ি বৈষ্ণবনগর থানার এলাকায়।

যার বিরুদ্ধে অভিযোগ তিনি প্রধান কালিয়াচক ৩ ব্লকের বিননগর ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান পদে রয়েছেন। গত ১ নভেম্বর নির্যাতিতা ওই মহিলা কালিয়াচক থানায় পঞ্চায়েত প্রধান পল্টু মণ্ডলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। আর তারপর থেকে শুরু হয়েছে চরম শোরগোল । যদিও বিননগর ২ গ্রাম পঞ্চায়েত প্রধানের বক্তব্য,  তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে ।

তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, এক মহিলা লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশকে অভিযোগে নির্যাতিতা মহিলা জানিয়েছেন , তিনি বিবাহিত । তার দুটি কন্যা সন্তানও রয়েছে। তার স্বামী ভিন রাজ্যের কর্মরত। কিন্তু স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়েই পঞ্চায়েত প্রধান পল্টু মন্ডল আমার সাথে ধীরে ধীরে সম্পর্ক গড়ে তোলে।

গত তিন বছর ধরে আমার সঙ্গে একাধিকবার সহবাস করে। বর্তমানে তিনি চার মাসের অন্তঃসত্ত্বা। এর আগেও একবার অন্তসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি। সেই সময় বাইরে নিয়ে গিয়ে সেই সন্তান নষ্ট করায় অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 5 =