কাঁথি শহরের চিকিৎসক পত্নীর পচা-গলা দেহ উদ্ধার! চাঞ্চল্য এলাকায়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: কাঁথি পুরসভা এক চিকিৎসকের পত্নীর বাড়ি থেকে পচাগলা দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার সন্ধ্যায় বাড়ির ভেতর থেকে পচা গন্ধ পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পৌছায় কাঁথি থানার পুলিশ। দেখে মেজে মধ্যে পড়ে রয়েছে বৃদ্ধার ক্ষতবিক্ষত দেহ! এরপর পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়।

জানাগেছে, পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পুরসভার ১২ নং ওয়ার্ডের জুনপুট রাস্তার শনি মন্দিরের কাছে “একান্ত আপন” নামের এক চিকিৎসকের বাড়িতে রবিবার সন্ধ্যায় হঠাৎই পচা গন্ধ পায় স্থানীয় মানুষেরা। এরপর সন্দেহ হওয়ায় প্রতিবেশী মানুষজন খবর দেয় কাঁথি থানায়!

ওই বাড়িতে কাঁথি’র স্বনামধন্য ইএনটি (নাক কান গলা) চিকিৎসক বিশ্বজিৎ সামন্ত তার স্ত্রী এক কন্যাকে নিয়ে বসবাস করতেন। যদিও চিকিৎসক বিশ্বজিৎ বাবুর একটি ছেলে থাকলেও ছেলে ওই বাড়ি থাকতেন না। দিন কয়েক বিশ্বজিৎবাবুও এই বাড়িতে থাকছিলেন না। পারিবারিক বোঝাপড়ার সমস্যা জনিত ব্যাপার বলেই জানাযাচ্ছে প্রতিবেশী মারফৎ।

ঘটনা জানতে পেরে পুলিশ এসে দরজা ভাঙার পর দেখতে পায় চিকিৎসক বিশ্বজিৎ সামন্তের স্ত্রী মৃত অবস্থায় পড়ে রয়েছে।কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন ” মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে ! পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে ” ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + sixteen =