যক্ষ্মারোগে আক্রান্ত হওয়ায় ছাত্রকে পরীক্ষায় বসতে দিলোনা প্রিন্সিপাল

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: কুলপি :: যক্ষ্মা রোগে আক্রান্ত হওয়ায় ছাত্রকে পরীক্ষায় বসতে দিল না কলেজের প্রিন্সিপাল। ঘটনায় পরীক্ষা দেওয়ার দাবি জানিয়ে কুলপির গভঃ আই টি আই কলেজের সামনে ধর্না ছাত্রের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রামনগর থানার মহেশ্বরা এলাকার বাসিন্দা রাজীব শীল। এসি ও রেফ্রিজারেটরের কোর্স নিয়ে কুল্পি গভঃ আই টি আই কলেজে ভর্তি হয়।

গত ৬ মাস আগে তার যক্ষ্মারোগ ধরা পড়ে। এরপর থেকেই চিকিৎসা চলছে তার। কিন্তু বিপত্তি বাধে যক্ষ্মা রোগে আক্রান্ত হওয়ায় কলেজ থেকে তার নাম বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ। নিজের নাম বাদ যাওয়াতে কলেজ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে কোনরকম সহযোগিতা করা হয়নি ওই ছাত্রের সাথে। এমনকি কলেজে ঢুকতে ও তাকে দেওয়া হয়নি।

কিন্তু আজ কলেজে ফাস্ট সেমিষ্টারের পরীক্ষা। ওই ছাত্র পরীক্ষা দিতে গেলে তাকে কলেজের ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ। অন্যদিকে এই ঘটনায় কলেজের প্রিন্সিপাল সৌরভ কুন্ডুর সাথে যোগাযোগ করা হলে তিনি কোনরকম সদুত্তর দিতে পারেননি।

একদিকে যখন যক্ষ্মা রোগীদের সাহায্যার্থে রাজ্য সরকার প্রকল্প ঘোষণা করে তাদের পাশে দাঁড়াচ্ছে। আর কুলপিতে দেখা গেল ঠিক তার বিপরীত ছবি। যক্ষ্মারোগে আক্রান্ত হওয়ায় পরীক্ষায় বসতে পারলোনা ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 15 =