লিলুয়ায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু। স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ মৃতার পরিবারের

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: লিলুয়ায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু। স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ মৃতার পরিবারের। অভিযোগ, স্বামী ও শ্বশুর মিলে খুন করে দেহ সিলিংফ্যানে ঝুলিয়ে দেয়। মৃতার স্বামীর দাবি, মদ খাওয়া নিয়ে অশান্তি হলেও স্ত্রীকে মারধোর করেননি তিনি। সকালে ঘুম ভেঙে দেখেন তাঁর স্ত্রী সিলিংফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন।

ঘটনার তদন্তে নেমেছে লিলুয়া থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে লিলুয়ায় কোনা পেয়ারাবাগান এলাকায়। পরিবার সূত্রের খবর, স্ত্রী কাজলের সঙ্গে রাতে তাঁর স্বামী দেবাশিস দাসের তুমুল অশান্তি হয়েছিল। এরপরই ঘটে ওই ঘটনা। মৃতার পরিবারের অভিযোগ, প্রায়ই মদ খেয়ে কাজলের উপর অত্যাচার করত স্বামী দেবাশিস।

এর আগে দু’বার থানায় অভিযোগ জানানো হয়েছিল। ঘরে সকলে থাকা সত্বেও কী করে কাজল আত্মহত্যা করতে পারে সে প্রশ্ন তোলেন তাঁরা। তাঁদের দাবি, স্বামী ও শ্বশুর মিলে খুন করেছে কাজলকে। কাজলের স্বামী দেবাশিস জানান, রাতে অশান্তি হয়েছিল। কাজল তখনই ঘর থেকে বাপের বাড়ি চলে যেতে চাইছিল। আমি বাধা দিই।

ঘরে তালা লাগিয়ে দিয়েছিলাম। বলেছিলাম সকালে বাপের বাড়ি যেও। ঘরে স্ত্রী, ছেলে আর আমি ছিলাম। ঘুম থেকে উঠে দেখি কাজল সিলিংফ্যানে ঝুলে আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × three =