প্রেমের পরিণামে ভাঙচুর হল বাড়ি। অভিযোগের তীর মেয়ের পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে নদীয়া শান্তিপুর থানার ফুলিয়া বুইচাপাড়ায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: প্রেমের পরিণামে ভাঙচুর হল বাড়ি। অভিযোগের তীর মেয়ের পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে নদীয়া শান্তিপুর থানার ফুলিয়া বুইচাপাড়ায়। জানা যায় তাদের প্রেম বছর গড়িয়েছে। ছেলের পরিবারের পক্ষ থেকে জানা যায়, ছেলে পেশায় সোনার কাজ করে কলকাতায় । মেয়ের বাড়ি ফুলিয়া গৌরাঙ্গ পল্লীতে ।

গতকাল রাতে মেয়ে ফোন কোরে ছেলেকে বাড়ি থেকে নিয়ে যায়, এরপরই মেয়ের পরিবারের পক্ষ থেকে ছেলের বাড়িতে বলা হয় মেয়েকে ফিরিয়ে দেওয়ার কথা। কিন্তু ছেলের পরিবার যোগাযোগ করতে পারেনি, কোথায় রয়েছে তাদের ছেলে এবং মেয়ে । এরপরেই গভীর রাতে মেয়ের পরিবারের পক্ষ থেকে লোকজন এসে বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ ছেলের বাড়ির পক্ষ থেকে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ, এছাড়াও ভাঙচুরের ঘটনা খতিয়ে দেখার চেষ্টা করে। যদিও ভাঙচুরের ঘটনা পুরোপুরি অস্বীকার করে মেয়ের পরিবার । ছেলের পরিবারের দাবি, তাদের ছেলে নির্দোষ। ওই মেয়ে এর আগেও একাধিকবার তাদের ছেলেকে ফাঁসানোর চেষ্টা করেছে। তবে মেয়ে চাপ সৃষ্টি করায় ছেলে ওই মেয়ের সাথে যেতে বাধ্য হয়।

এর আগেও একাধিকবার ঘটে যাওয়া ঘটনার সাক্ষী আছে প্রতিবেশীরা। তবে গভীর রাতে মেয়ের পরিবারের লোকজন যেভাবে বাড়িতে ঢুকে হামলা চালায় তাতে করে এখন খুবই আতঙ্কের মধ্যে রয়েছে ছেলের বাড়ির পরিবার, এমনটাই জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 13 =