যুবকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ডায়মন্ড হারবার শিয়ালদহ লোকাল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: যুবকের তৎপরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ডায়মন্ডহারবার শিয়ালদাহ লোকাল।সোমবার বিকালে ডায়মন্ড হারবার শিয়ালদহ আপ লাইনে ফাটল দেখতে পায় বেশ কয়েক জন যুবক। অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল আপ ডায়মন্ড হারবার লোকাল। শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল। দুর্ভোগে যাত্রীরা।

স্থানীয় সূ্ত্রে খবর, ঘড়িতে তখন প্রায় ৫টা। সোমবার বিকেলে ডায়মন্ড হারবারের গুরুদাসনগর স্টেশন থেকে রেললাইন ধরে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন কয়েকজন যুবক। তাঁদের সকলেরই বাড়ি রামচন্দ্রপুরে। ওই যুবকদেরই নজরে পড়ে, রেললাইনে বেশ খানিকটা ফাঁক। ডায়মন্ড হারবার ও গুরুদাস নগরের মাঝে লালবাটি রেলগেটের কাছে।

যাঁরা রেললাইনে ফাটল দেখতে পেয়েছিলেন, তাঁরাই আপ ডায়মন্ড হারবার লোকালকে থামান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলের ইঞ্জিনিয়ার। শেষ খবর অনুযায়ী, যুদ্ধকালীন তৎপরতা চলছে মেরামতি কাজ। আপাতত শুধুমাত্র শিয়ালদহ থেকে ডায়মন্ডহারবার পর্যন্ত চলছে ট্রেন। ফিরতি পথে বন্ধ পরিষেবা।

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন, ‘আশা করছি, রাতের মধ্যে পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে’। আগামীকাল অর্থাৎ মঙ্গলবার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 15 =