পিছন থেকেও যদি দলের সিম্বলটা সরে যায় উনিও জিরো হয়ে যাবেন। গৌতম চৌধুরী ইস্যুতে মন্তব্য সাঁকরাইলের তৃণমূল বিধায়িকার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: উত্তর হাওড়ার তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর সাম্প্রতিক মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্কের ঝড় উঠেছে। রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় থেকে শুরু করে ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি সকলেই এই নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ খুলেছেন। এবার এই নিয়ে মুখ খুললেন সাঁকরাইল কেন্দ্রের বিধায়িকা প্রিয়া পাল।

সোমবার “দিদির সুরক্ষা কবচ” কর্মসূচিতে সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই নিয়ে প্রিয়া পাল বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্য করব না। কারণ আমরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ এবং তাঁকে দেখেই দল করি। সুতরাং যিনি ( গৌতম চৌধুরী ) একথা বলেছেন, আমি মনে করি তাঁর পিছন থেকেও যদি দলের সিম্বলটা সরে যায় উনিও জিরো হয়ে যাবেন”।

এদিন বিধায়িকাকে আবাস যোজনায় দুর্নীতি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ইতিমধ্যেই প্রচুর গরিব মানুষ ঘর পেয়েছেন। তবে এটা অস্বীকার করার জায়গা নেই পাকা বাড়ি রয়েছে অথচ আবাস যোজনায় নাম এসেছে এরকম ক্ষেত্রে সেই নাম অবশ্যই কাটার ব্যবস্থা করা হবে।

আমরা চাই প্রকৃত গরিব মানুষ এই প্রকল্পের সুবিধা পান। প্রত্যেক গরিব মানুষ যারা এই সুবিধা পাবার যোগ্য সুরক্ষা কবচ কর্মসূচির মাধ্যমে আমরা সেই নামের তালিকা মুখ্যমন্ত্রীর কাছে পাঠিয়ে দেব”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − six =