পুলিশ ও জনতার খন্ড যুদ্ধ! ভাঙচুর পুলিশের গাড়ি, লাঠিচার্জ পুলিশের , আহত বেশ কয়েকজন।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদীয়া :: পুলিশ ও জনতার খন্ড যুদ্ধ! ভাঙচুর পুলিশের গাড়ি, লাঠিচার্জ পুলিশের , আহত বেশ কয়েকজন। উত্তপ্ত নদীয়ার কল্যাণী। জানা যায় গতকাল রাতে নদীয়ার কল্যানী পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বিদ্যাসাগর কলোনিতে একটি নাম সংকীর্তন এর অনুষ্ঠান চলছিল।

সেই নাম সংকীর্তন উপলক্ষে রাস্তার পাশে চলছিল প্রসাদ বিতরণ। প্রচুর ভক্তের সমাগম হয়েছিল ওই নাম সংকীর্তন উপলক্ষে। যখন রাস্তা দুপাশ দিয়ে প্রসাদ বিতরণ চলছিল ঠিক সেই সময় অভিযোগ উঠে একটি পুলিশের গাড়ি কোনরকম দ্বিধাবোধ না করে দ্রুত গতিতে রাস্তা দিয়ে বেরিয়ে যায়। রাস্তার ধুলো গিয়ে পড়ে প্রসাদের উপর ।

অন্যান্য গাড়িগুলি যেখানে আস্তে আস্তে চলছে সেখানে পুলিশের গাড়ি এত দ্রুত গতিতে কেন যাবে? এই প্রশ্ন তুলে সাধারণ মানুষের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি শুরু হয়।

অভিযোগ হঠাৎ পুলিশ উত্তেজিত হয়ে ওঠে এবং খারাপ আচরণ করে সাধারণ মানুষের সঙ্গে। এরপরেই পুলিশের সঙ্গে শুরু হয় হাতাহাতি। উত্তেজিত জনতা পুলিশের গাড়ি ভাঙচুর শুরু করে এবং গাড়িটি উল্টে দেয়। এরপর একাধিক পুলিশকর্মী ঘটনাস্থলে আসে। শুরু হয় পুলিশের তরফ থেকে লাঠিচার্জ। এই ঘটনায় আহত হয় বেশ কয়েকজন । কয়েকজনকে আটক করে কল্যাণী থানায় নিয়ে যায় পুলিশ।

এরপর উত্তেজিত জনতা কল্যাণী থানায় গিয়ে বিক্ষোভ শুরু করে। খবর পেয়ে ঘর রাস্তা তলে পৌঁছায় কল্যাণীর বিধায়ক অম্বিকা রায়। প্রাথমিকভাবে উত্তেজিত জনতাকে বোঝানোর চেষ্টা করেন তিনি। পরে অবশ্য বিক্ষোভ চলার কারণে যাদের আটক করেছিল পুলিশ তাদেরকে ছেড়ে দিতে বাধ্য হয়। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। এলাকায় মোতায়েন করা হয় বিরাট পুলিশ বাহিনী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 1 =