ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতিকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভাটপাড়া :: গত রবিবার ভাটপাড়ার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল সভাপতি অশোক কুমার সাউকে লক্ষ্য করে বোমা-গুলি ছোড়ে দুষ্কৃতীরা। ভাটপাড়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের জগদ্দল থানা সন্নিহিত ১ নম্বর গলির রবিবার সকালের ঘটনা। বাড়িতেই অশোকের সাইবার ক্যাফে আছে।

স্থানীয়দের দাবি, ওদিন সকালে থানার কাছে ১ নম্বর গলি দিয়ে একটি দোকানে দুধ আনতে যাচ্ছিলেন তৃণমূল নেতা অশোক কুমার সাউ। গলির শেষ প্রান্তে মাহি ওয়ে রেস্টুরেন্টের কাছে ওকে লক্ষ্য করে প্রথমে বোমা ছোড়ে। বোমাটি না ফেটে ড্রেনের মধ্যে পড়ে। এরপর ওকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি অশোকের পিঠ ছুঁযে বেরিয়ে যায়।

সেই ঘটনায় নামে জগদ্দল থানার পুলিশ।ওই দিনেই থানায় আধিকারিকদের সাথে বৈঠক করেন পুলিশ কমিশনার অলোক রাজোরিয়া।তল্লাশি চালিয়ে অনিল স্বরোজ(১৯) ওরফে কাজু নামে এক দুষ্কৃতীকে ভাটপাড়া কলাবাগান থেকে গতকাল রাতে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত অনিল সরোজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬, ৩২৭, ৩৪১, ৩০৭, ১২০ বি, ৩৪ আই পি সি ও ২৫ /২৭ ধারায় মামলায় রুজু করা হয়েছে। অভিযুক্তকে আজ ব্যারাকপুর মহকুমা আদালতে পাঠিয়েছে জগদ্দল থানার পুলিশ lআর কে বা কারা এই ঘটনার যুক্ত তারও তদন্ত চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + eight =