দিল্লির পথে অনুব্রত মণ্ডলের শক্তিগড়ের হোটেলে ব্রেকফাস্ট এর বিল মিটিয়েছেন কে এই মলয় পিট ?

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ৭ই মার্চ :: আসানসোল থেকে কলকাতা নিয়ে যাওয়ার পথে মঙ্গলবার বর্ধমানের শক্তিগড়ে প্রাতরাশ সারলেন গরু পাচার মামলায় গ্রেপ্তার হওয়া বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট।

এদিন শক্তিগড়ে অনুব্রতর ব্রেকফাস্ট চলাকালীন তিনজন রহস্যময় ব্যক্তিকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।* পুলিশ কর্মীদের উপস্থিতিতেই একই টেবিলে কিভাবে কেষ্ট মন্ডল ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের সঙ্গে কথা বলছিলেন এবং শলা পরামর্শ করছিলেন তা নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে ।

বড়সড়ো কোন পরিবর্তন না হলে কেষ্ট মন্ডল এর দিল্লি যাত্রা প্রায় পাকা। তার আগে এদিন আসানসোল থেকে অনুব্রতকে দু’নম্বর জাতীয় সড়ক হয়ে কলকাতা নিয়ে যাওয়া হয়। কলকাতা যাওয়ার পথে জাতীয় সড়কের পাশে শক্তিগড়ে একটি হোটেলে অনুব্রত মণ্ডলকে পুলিশি ঘেরাটোপে প্রাতরাশ করতে দেখা যায়।

তবে প্রাতরাশের টেবিলে পুলিশ কর্মীদের উপস্থিতিতে রহস্যময় তিন ব্যক্তির উপস্থিতি নিয়ে আলোড়ন ছড়িয়েছে। বিশেষ সূত্রে জানা গিয়েছে মলয় পিট নামে এক ব্যক্তি অনুব্রত মণ্ডলের শক্তিগড়ের হোটেলে ব্রেকফাস্ট এর বিল মিটিয়েছেন। কে এই মলয় পিট তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − four =