ক্যানিংয়ে ব্যবসায়ীর বাড়িতে চড়াও হয়ে মদ্যপদের হামলা, ব্যবসায়ীকে মারধর ও গাড়িতে ভাঙচুর

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: ৮ই,মার্চ :: ব্যবসায়ীর বাড়িতে এবার চড়াও হয়ে হামলা চালানোর অভিযোগ উঠল একদল মদ্যপদের বিরুদ্ধে।শুধু তাই নয় হামলার পাশাপাশি বাড়িতে ঢুকে ওই ব্যবসায়ীকে লাঠি, কিল,ঘুষি মারা হয়। সেই ঘটনায় আহত হয়েছে ওই ব্যবসায়ী। ভাঙচুর করা হয়েছে একটি বোলেরো গাড়ি ও একটি বুলেট।ছিনিয়ে নেওয়া হয়েছে ৪৫ হাজার টাকা।

মারধর ও হামলার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে ওই ব্যবসায়ী ও তার পরিবার।মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ক্যানিং থানা এলাকার গোপালপুর গ্রাম পঞ্চায়েতের গোলকপাড়ায়।স্থানীয় বাসিন্দা তথা মুরগি ব্যবসায়ী কিঙ্কর নাইয়া হোলির দিন রাতে বাড়িতে ক্যারাম খেলছিলেন। অভিযোগ সেই সময় আচমকাই রঞ্জিত অধিকারী,রাজু নস্কর, ভগীরথ অধিকারী সহ জনা দশেক লাঠি সোটা নিয়ে তার বাড়িতে আচমকাই হামলা চালায় এবং ব্যাপক মারধর করে।

সেই মারধরের ফলে তার ডান চোখ,পা এবং ডান হাতে বেশি আঘাত লেগেছে।শুধু মারধর করা নয় তার কাছ থেকে ৪৫ হাজার টাকাও ছিনিয়ে নেয় অভিযুক্তরা। হামলাকারীরা চলে যাওয়ার সময় তার বোলেরো গাড়ি ও একটি বুলেট ভেঙে দিয়ে যায়।এরপর পরিবারের লোকজন আক্রান্তকে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় । হামলার ঘটনাটি জানিয়ে ইতিমধ্যেই ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =