বর্ধমান জেলা বিজেপির পক্ষ থেকে বর্ধমান দু’নম্বর ব্লকের স্বস্তিপল্লী মোড়ে ঢাক বাজিয়ে নুকুলদানা ও গুড় বাতাসা বিলি করলো ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ৯ই,মার্চ :: বর্ধমানের শক্তিগড়ে টিফিন করতে এসেছিলো অনুব্রত মণ্ডল ঠিক তার পরদিন বর্ধমান জেলা বিজেপির পক্ষ থেকে বর্ধমান দু’নম্বর ব্লকের স্বস্তিপল্লী মোড়ে ঢাক বাজিয়ে নুকুলদানা ও গুড় বাতাসা বিলি করলো ।

জেলা সভাপতি নিজে ঢাক বাজিয়ে কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে নকুলদানা, গুড়-বাতাসা বিলিতে মাতলো বুধবার। অনুব্রত মণ্ডল তথা বীরভূমের কেষ্টর দিল্লি যাত্রার খুশিতে মঙ্গলবার বিকাল থেকেই বিভিন্ন জেলায় শুরু হয়েছে বিজেপির এক অভিনব আবির খেলা। এদিন বর্ধমানের বিজেপির জেলার সভাপতি অভিজিৎ তা ঢাক বাজিয়ে কর্মীদের সঙ্গে নিয়ে গুড় বাতাসা নকুল দানা বিলি করেন।

পাশাপাশি এদিন তিনি কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে স্বস্তিপল্লীর সাতবিঘায় শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে যান সেখানে দোল উৎসবে মেতে ওঠেন। বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা জানান, বুধবার বর্ধমানে হোলি আর সারা পশ্চিমবঙ্গে কাল থেকে হোলি শুরু হয়েছে পশ্চিমবঙ্গের মানুষ কাল থেকে এক আলাদা অক্সিজেন পেয়েছে।

এই রাজ্যে একজন ছিল তার বেশি বেশি অক্সিজেন লাগতো তাকে দিল্লিতে পাঠানো হয়েছে । তিনি চরম চরম ঢাক গুড় বাতাসা সহ যেমন নিধান দিতেন সেই সব নিধান মতন আমরা সেই খুশিতে মেতে উঠেছি।

বর্ধমান জেলার এস সি মোর্চার ভাইস প্রেসিডেন্ট মনমথ অধিকারী জানান, অনুব্রতর কাঠিটা দিল্লিতে অনেক আগে পাঠিয়েছিলাম পড়েছিল ঢাকটা কালকে ঢাক টা পাঠিয়ে দিলাম। এই গুড় বাতাসা, ও ঢাক বাজানোর মধ্যে দিয়ে সকল মানুষকে জানালাম রাজ্যে মুখ্যমন্ত্রী মমতাদির যে বাঘ ছিল তাকে ভেজা বিড়াল বানিয়ে দিল্লিতে পাঠিয়ে দিলাম আর যে সকল ছোটখাট নেকড়ে বাঘগুলো রয়েছে তাদের ধরার অপেক্ষায় রয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − 4 =