শিক্ষাক্ষেত্রে নিয়োগ দূর্ণীতিতে টলিপাড়ার যোগ প্রসঙ্গে মহঃ সেলিম বলেন, ‘টলি থেকে টালি যেতে কতো দিন সময় লাগে দেখতে হবে’।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১০ই,মার্চ :: তৃণমূলের চোর-জোচ্চোর অনুব্রত একা নন, প্রত্যেক জেলায় এরকম বীরপূঙ্গব অছে। এদের প্রত্যেককে ‘নাকে দড়ি দিয়ে টানা উচিৎ’। বললেন সিপিআইএম রাজ্য সম্পাদক মহঃ সেলিম। শুক্রবার বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের রুপকথা হলে দলের এক কর্মসূচীতে যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এই কথা বলেন।

মহঃ সেলিম এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তাঁকে এক হাত নেন। শিক্ষাক্ষেত্রে নিয়োগ দূর্ণীতিতে টলিপাড়ার যোগ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘টলি থেকে টালি যেতে কতো দিন সময় লাগে দেখতে হবে’।

তৃণমূল নেতা জাহাঙ্গির আলম খুন প্রসঙ্গে সিপিআইএম রাজ্য সম্পাদক বলেন, পুলিশের এক এস.আই-র উপস্থিতিতে তৃণমূলের লোকেরাই তৃণমূল কর্মীকে খুন করলো। তৃণমূলের কালনেমির লঙ্কা ভাগ চলছে। যাঁরা প্রাণ বাঁচাতে তৃণমূলে গেছলো তারা এখন বুঝে গেছে বাঁচতে হলে তৃণমূলের ঝাণ্ডা ছাড়তে হবে।

রাজ্যের বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারীকে ‘যারা চুরি করে, জোচ্চুরি করে, লুঠ তাদের ‘বড় নেতা’ দাবি করে মহঃ সেলিম বলেন, তারা চুরির সুযোগ বুঝে এদল-ওদল করবে।

সিপিআইএমের এদিনের এই কর্মসূচীতে দলের রাজ্য সম্পাদক মহঃ সেলিম ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির দুই সদস্য অমিয় পাত্র, দেবলীনা হেমব্রম সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =