একমাত্র ছেলের মৃত্যুর শোকে মানসিক অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলো এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ১৯ শে মার্চ :: একমাত্র ছেলের মৃত্যুর শোকে মানসিক অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলো এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। জানা যায় মৃত ব্যক্তির নাম গৌরাঙ্গ বসাক, বয়স আনুমানিক ৪৮ বছর। বাড়ি শান্তিপুর ফুলিয়ার বুইচা বসাক পাড়ায়।

পরিবারের কাছ থেকে জানা যায়, আজ সকালে বাড়ির তাঁত ঘরের ভেতরে ওই ব্যক্তিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তারা। নিয়ে যায় হাসপাতালে, সেখানে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ হাসপাতালে গিয়ে ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে।

পরিবারের দাবি ওই ব্যক্তি গত ১৮ বছর ধরে ব্যাঙ্গালুরুতে একটি বেসরকারি সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এর কর্মরত ছিল। গত এক বছর আগে তার একমাত্র পুত্র সন্তানের মৃত্যু হয়, তারপর থেকেই বেঙ্গালুরু থেকে ফিরে বাঁকুড়ার শশুর বাড়িতে থাকতো স্ত্রীকে নিয়ে। একমাস আগে শান্তিপুর ফুলিয়ার নিজের বাড়িতে ফিরে আসে সে, আর সেখান থেকে বসেই অনলাইনে ইঞ্জিনিয়ারিং এর কাজ করতো।

কিন্তু ছেলের মৃত্যুর পর থেকে সবসময় অন্যমনস্ক হয়ে থাকতো গৌরাঙ্গ বসাক। তবে এই আত্মহত্যার পেছনে মানসিক অবসাদের কারণ বলে মনে করছেন গৌরাঙ্গ বসাকের পরিবার। যদিও একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার এর আত্মঘাতীর ঘটনায় পরিবারসহ এলাকায় নেমে আসে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + two =