সন্দেহে’র বশে স্ত্রীকে ছুরির আঘাতে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ২০শে, মার্চ :: সন্দেহে’র বশে স্ত্রীকে ছুরির আঘাতে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। মৃতার নাম কাশেমা বেগম। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি জাহিরুদ্দিন মিদ্যা নামে ‘ঘাতক’ স্বামী। সোমবার ইন্দাস থানা এলাকার বামনিয়া বাজারের ঘটনা।

মৃতার পরিবার সূত্রে খবর, গত ২০১৫ সালে ইন্দাসের শাশপুর গ্রাম পঞ্চায়েতের কিশোরকোনা গ্রামের জাহিরুদ্দিন মিদ্যার সঙ্গে ঐ থানা এলাকার দীঘলগ্রাম গ্রাম পঞ্চায়েতের গোয়ালা পূস্করিণী গ্রামের কাশেমা বেগমের বিয়ের হয়। তাদের দু’টি সন্তান রয়েছে। বেশ কিছু দিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হচ্ছিল। বিষয়টি থানা-পুলিশ পর্যন্ত গড়ায়।

অন্যদিকে স্থানীয় সূত্রে খবর, ঐ ঘটনার পর স্বামী-স্ত্রী আলাদা থাকতে শুরু করেন। মৃতা কাশেমা বেগম সন্তানদের নিয়ে বাপের বাড়িতেই থাকছিলেন। এদিন তিনি বামনিয়া বাজারে ব্যক্তিগত কাজে এলে স্বামী জাহিরুদ্দিন মিদ্যা অতর্কিতে তাকে ছুরি দিয়ে আঘাত করে। পরে সে নিজের শরীরেই ছুরির কোপ মারে বলে খবর।

স্থানীয়রাই গুরুতর আহত অবস্থায় দু’জনকেই ইন্দাস ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে এলে কাশেমা বেগমকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ‘আহত’ জাহিরুদ্দিন মিদ্যার অবস্থার অবনতি হওয়ায় তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

শেষ পাওয়া খবর পর্যন্ত এই ঘটনায় কোন অভিযোগ দায়ের না হলেও ইন্দাস থানার পুলিশ হাসপাতালে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠিযেছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =