স্ত্রী’কে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত সদস্য স্বামীর বিরুদ্ধে, অবৈধ সম্পর্ক জেরে খুন বলে মৃতার বাপের বাড়ির দাবি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ভগবানপুর :: ২৪শে,মার্চ :: স্ত্রী’কে খুন করে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো তৃণমূলের পঞ্চায়েত সদস্য স্বামীর বিরুদ্ধে। অবৈধ সম্পর্কের কারণে তাদের বাড়ির মেয়েকে খুন করা হয়েছে বলে দাবি মৃতার বাপের বাড়ী সদস্যদের অভিযোগ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর বিধানসভার কাজলাগড় গ্রাম পঞ্চায়েতের লোহাবাড় গ্রামে। বধুকে খুনের অভিযোগ তুলে তৃণমূলের পঞ্চায়েত সদস্যর বাড়ী ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় বাসিন্দারা থেকে মৃত বধুর বাপের বাড়ি সদস্যরা।

দেহ উদ্ধার করতে ভগবানপুর থানার পুলিশ পৌঁছালে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় বাসিন্দারা। পুলিশ জানিয়েছে মৃত বধূ ফাল্গুনী মাইতি (৩৭ )। শুক্রবার মৃতদেহটি উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। যদিও তৃণমূলের পঞ্চায়েত সদস্য স্বামী তন্ময় মাইতি পলাতক রয়েছে। ঘটনা প্রকাশ্যে আসার পর রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর সহ বিস্তীর্ণ এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =