দিদির দূত কর্মসূচিতে গিয়ে তৃণমূলের বিধায়ক ও নেতৃত্বদের গ্রামবাসীদের বিক্ষোভ অব্যাহত।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: খেজুরি :: ২৬ শে মার্চ :: দিদির দূত কর্মসূচিতে গিয়ে তৃণমূলের বিধায়ক ও নেতৃত্বদের গ্রামবাসীদের বিক্ষোভ অব্যাহত। পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন প্রান্তে গিয়ে বিক্ষোভে মুখে পড়ছেন বিধায়ক থেকে দাপুটে তৃণমূল নেত্বয়রা। রবিবার সেই ঘটনায় পূর্ণবৃত্তি ঘটলো পূর্ব মেদিনীপুর জেলায় খেজুরিতে।

এদিন খেজুরির বীরবন্দরে ‘দিদির সুরক্ষাকবচ’ কর্মসূচিতে গিয়ে বেহাল রাস্তা ইস্যুতে এলাকাবাসীর বিক্ষোভের মুখে পড়লেন পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রাবণী মাইতি। এদিন বিকেলে বীরবন্দরের  কন্ঠিবাড়ি এলাকায় দিদির সুরক্ষাকবচ কর্মসূচি উপলক্ষে জনসংযোগে যান তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রাবণী মাইতি।

এছাড়াও সঙ্গে ছিলেন বীরবন্দর অঞ্চলের সম্পাদক অরবিন্দ দাস, পঞ্চায়েত প্রতিনিধি শিবশঙ্কর গিরি সহ অন্যান্য নেতারা। সেখানে বেশকিছু গ্রামবাসী তৃণমূল নেতৃত্বদের ঘিরে তুমুল বিক্ষোভ দেখান। গ্রামবাসীদের দাবি ” স্থানীয় বীবরন্দর প্রাথমিক বিদ্যালয় থেকে শিবমন্দির পর্যন্ত প্রায় এক কিলোমিটার  রাস্তার বেহাল দশা। ঢালাই তো দূর, আজ পর্যন্ত মোরামও পড়েনি।

বর্ষাকালে এই মাটির রাস্তায় যাতায়াতের ক্ষেত্রে এলাকার বাসিন্দাদের খুবই সমস্যার মধ্যে পড়তে হয়। স্থানীয় লোকজন থেকে শুরু করে স্কুল ছাত্রছাত্রী, সকলেরই ভোগান্তি লেগেই থাকে। কেউ অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়াও দুষ্কর হয়ে ওঠে। তাই পঞ্চায়েত সমিতির সভাপতিকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়েছে “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =