ঘর পাইয়ে দেওয়ার নাম করে গৃহবধূকে ধর্ষণ , অভিযুক্ত পঞ্চায়েত সদস্য

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: মথুরাপুর :: ৩১শে মার্চ :: পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ।আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে বাড়িতে গিয়ে গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। এমনি চঞ্চল্যকর ঘটনা ঘটেছে দক্ষিন ২৪ পরগনার মথুরাপুরের পশ্চিম গ্রাম পঞ্চায়েতের তাজপুর গ্রামে।

ঘটনায় অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত সদস্য বাপ্পাদিত্য হালদারের বিরুদ্ধে মথুরাপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিত মহিলা ও তার পরিবারের লোকজন । স্থানীয় ও নির্যাতিতার পরিবার সুত্রে জানা যায়, নির্যাতিত মহিলার স্বামীকে আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে ফোন করে তাজপুর গ্রামের পঞ্চায়েত সদস্য বাপ্পাদিত্য হালদার।

ঘর পাইয়ে দেওয়ার জন্য প্রয়োজনীয় নথিপত্র চান পঞ্চায়েত সদস্য। পরে দুপুরে নথিপত্র জমা নিতে নির্যাতিত মহিলার বাড়িতে যান অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত সদস্য।সেই সময় নির্যাতিত মহিলা একাই বাড়িতে ছিলেন আর সেই সুযোগে মহিলাকে জোর করে ধর্ষণ করে তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য এমনটাই অভিযোগ করেন ঐ গৃহবধূ।

এর পরেই মহিলার স্বামী বাড়িতে ফিরলে তার উপর হওয়া অত্যাচারের কথা স্বামীকে জানায়। মথুরাপুর থানায় অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন পরিবারের লোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eleven =