আসানসোলে রাম নবমীর মিছিলে ‘পাথর ছোঁড়া’র অভিযোগ তুলে বিক্ষোভ দেখালো বাঁকুড়া বিজেপি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ৩রা,এপ্রিল :: আসানসোলে রাম নবমীর মিছিলে ‘পাথর ছোঁড়া’র অভিযোগ তুলে বিক্ষোভ দেখালো বাঁকুড়া জেলা বিজেপি। সোমবার বাঁকুড়া শহরের মাচানতলা ঘড়ি মোড়ে দলের পক্ষ থেকে ঐ বিক্ষোভ সমাবেশ করা হয়। উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা বিজেপি সভাপতি সুনীল রুদ্র মণ্ডল, প্রাক্তন সভাপতি বিবেকানন্দ পাত্র সহ অন্যান্যরা।

সপ্তাহের প্রথম কাজের দিন শহরের ব্যস্ততম জায়গায় গেরুয়া শিবিরের এই রাজনৈতিক কর্মসূচী ও জমায়েত উপলক্ষ্যে সাময়িক যানযটের সৃষ্টি হয় বলে জানা গেছে। এদিন বিজেপির বাঁকুড়া জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডল সাংবাদিকদের মুখোমুখি হয়ে দাবি করেন, ‘মুখ্যমন্ত্রীর প্রত্যক্ষ মদতে’ প্রতিবছর একটি বিশেষ গোষ্ঠী রাম নবমীর শান্তিপূর্ণ মিছিলে পাথর ছোঁড়া, কাঁচের বোতল থেকে পেট্রোল বোমা ছোড়া হচ্ছে।

প্রতিবছর একই ঘটনা ঘটলেও অভিযুক্তরা ছাড় পেয়ে যায়। ঐ ঘটনার পর মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রীর ‘চুপ’ থাকার কারণে সাম্প্রদায়িক শক্তি উৎসাহ পাচ্ছে বলেও তিনি দাবি করেন। প্রশাসনিক মদত ও একটি বিশেষ সম্প্রদায়কে ‘তোষণে’র কারণে হিন্দু সম্প্রদায়ের যেকোন ধর্মীয় অনুষ্ঠানে বাধা দেওয়ার চেষ্টা হচ্ছে বলেও এদিন তিনি অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − ten =