জেলা রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সভা সোমবার অনুষ্ঠিত হল বারাসতে জেলাপরিষদ এর তিতুমীর পেক্ষাগৃহে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বারাসাত :: ৩রা,এপ্রিল :: জেলা রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সভা সোমবার অনুষ্ঠিত হল বারাসতে জেলাপরিষদ এর তিতুমীর পেক্ষাগৃহে।পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশন এর নতুন জেলা কমিটি তৈরি হচ্ছে এইদিন।

আজ এই সাংগঠনিক সভায় যে কমিটি তৈরি হবে,সেই কমিটি আগামী ৬ই এপ্রিল সংগ্রামী যৌথ মঞ্চ যে কর্মবিরতির ডাক দিয়েছে তার বিরুদ্ধে পথে নামবেন রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন। ওই দিন উত্তর চব্বিশ পরগনার সকল অফিস খোলা থাকার প্রতিশ্রুতি দেন এইদিন ।

দীর্ঘদিন ধরে যেসব সরকারি কর্মচারীরা ডি এর দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছে তাদের বিরুদ্ধে এই সকরকারি কর্মচারী ফেডারেশন।সংগ্রামী যৌথ মঞ্চ রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত ভাবে রাজ্য সরকারের বিরুদ্ধে পথে নেমেছে বলে দাবি করা হয় এইদন সাংগঠনিক সভা থেকে।

সরকারি কর্মচারী ফেডারেশন এর দাবি এই রাজ্য উত্তর প্রদেশ হলে যৌথ মঞ্চে যারা আন্দোলনে সামিল হয়েছে তাদের সাসপেন্ড করে দিত,একজন সরকারি কর্মচারী হয়ে বাংলার মুখ্যমন্ত্রীকে যেভাবে তারা আক্রমণ করছে সেটা করা যায়না।মুখ্যমন্ত্রী কর্মচারী দরদী, কর্মচারী বিরোধী নন বলে দাবি রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন এর নেতৃত্বের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =