বিজেপির শক্তি প্রমুখের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে |

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ৫ই,এপ্রিল :: বিজেপির শক্তি প্রমুখের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । বিজেপির তোলা অভিযোগ অস্বীকার তৃণমূলের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে নদীয়ার শান্তিপুর থানার গবার চর এলাকায়।

নদীয়ার শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের গবার চরের বিজেপির শক্তি প্রমুখ সমীর বিশ্বাসের অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যায় ভাগীরথী নদীর তীরে তার পরিবারের এক সদস্যর সাথে অশান্তি হয় তৃণমূলের বেশ কিছু যুবকদের। পরবর্তীতে রাত দুটো নাগাদ আচমকা তার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে দুষ্কৃতীরা।

বিজেপির শক্তি প্রমুখ সমীর বিশ্বাস বাইরে বেরিয়ে এসে দেখে তার ঘরের টিনের চালার উপরে একটি ফাটা বোমা পড়ে রয়েছে, আরও একটি বোমা নিচের অংশে পড়ে থাকতে দেখেন তিনি।

খবর পেয়েই রাতে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। এরপর বোমা গুলিকে উদ্ধার করে। বিজেপির শক্তি প্রমুখ সমীর বিশ্বাসের সরাসরি অভিযোগ, এই ঘটনার সাথে ওই অঞ্চলের তৃণমূলের আশ্রিত দুষ্কৃতিরা জড়িত রয়েছে বলে দাবি করেছে। বিজেপির করা অভিযোগ সম্পুর্ন অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। বোমাবাজির ঘটনায় তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + eight =