বৌদির মৃত্যুর তিনদিন পর আত্মহত্যা করল দেওর।


নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ৫ই,এপ্রিল :: গত তিনদিন আগে বৌদি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে! কলকাতায় বৌদির দেহ সৎকার শেষ করে বাড়ি ফিরে গতকাল রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল দেওর। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদীয়ার নবদ্বীপ থানার চর ব্রহ্মনগর পূর্ব পাড়া এলাকায়। মৃত যুবকের নাম চন্দন দেবনাথ, বয়স ২৭ বছর।

আজ সকালে বাড়ির পাশেই একটি নিমগাছে তার দেহ ঝুলতে থাকে স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে নিয়ে প্রথমে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত বলে ঘোষণা করে। এরপরই মৃত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো শক্তি নগর জেলা হাসপাতালে।

তবে স্থানীয় সূত্রে খবর তিনদিন আগেই তার বৌদি নিষ্কৃতি দেবনাথ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। আর গতকাল একইভাবে দেওর চন্দন দেবনাথ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করায় প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। তবে স্থানীয় সূত্রে খবর বৌদির সাথে সম্ভবত অবৈধ সম্পর্ক ছিল আর সেই কারণে বৌদির মৃত্যুর পর দেওর আত্মহত্যার পথ বেছে নিয়েছে। ইতিমধ্যেই গোটা ঘটনা তদন্ত শুরু করেছেন নবদ্বীপ থানার পুলিশ।

এ বিষয়ে মৃতের দাদা মানিক দেবনাথ বলেন, সকালে উঠে চিৎকার চেঁচামেচি শুনতে পাই এলাকাবাসীর। তাদের মুখ থেকে শুনতে পাই পাশের নিমগাছে কোন একজন ঝুলে রয়েছে। এরপর ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ভাই। তিনি বলেন পুলিশ খবর পেয়ে প্রাথমিকভাবে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা করা মৃত বলে। তবে ঘটনার কারণ সম্পর্কে তিনি কিছু জানাতে চাননি। রীতিমতো এই ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =