বাবার বাড়ি বেড়াতে এসে সন্তান নিয়ে উধাও গৃহবধূ, বউকে ফিরে পাওয়ার আশায় থানার দ্বারস্থ স্বামী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নদিয়া :: ৬ই,এপ্রিল :: বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার নাম করে উধাও গৃহবধূ, গৃহবধূকে ফিরে পাওয়ার আশায় থানার দ্বারস্থ স্বামী। নদীয়ার শান্তিপুরের সুত্রাগড় অঞ্চলের চুনুড়ি পড়া লেনের ২৩ বছর বয়সী জয়িতা দেবনাথের সাথে বিবাহ হয় পূর্বস্থলী থানা এলাকার পারুলিয়া এলাকার লক্ষণ দেবনাথের ।

দুজনেরই এর আগে বিবাহ হয়, পরবর্তীতে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার কারণে জয়িতা দেবনাথের পরিবার এবং লক্ষণ দেবনাথ এর পরিবার দেখাশোনা করে বিয়ে দেন দুজনের। জয়িতা দেবনাথ এর আগের পক্ষের একটি পাঁচ বছর বয়সী পুত্র সন্তান রয়েছে। স্বামী লক্ষণ দেবনাথের দাবি, জয়ীতার আগের পক্ষের পুত্র সন্তানকে নিয়ে বর্তমানে তিনি সংসার করছিলেন।

তিনি কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন, গত কয়েকদিন আগে গৃহবধূ জয়িতা দেবনাথ বাপের বাড়িতে বেড়াতে আসে। গত মঙ্গলবার সকাল আটটা নাগাদ হঠাৎই শ্বশুরবাড়িতে ফিরে যাবে বলে পুত্র সন্তানকে নিয়ে বেরিয়ে পড়ে জয়িতা। যদিও শ্বশুরবাড়িতে ফিরে না যাওয়ার কারণে জয়িতা দেবনাথ এর বাবা যোগাযোগ করে তার স্বামী লক্ষণ দেবনাথের সাথে।

লক্ষণ দেবনাথ জানায় জয়িতা তার কাছে ফিরে যায়নি, এরপরেই স্বামী ছুটে আসে শান্তিপুরের শ্বশুরবাড়িতে। গত মঙ্গলবার থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত গৃহবধূ জয়িতাকে হন্যে হয়ে খোঁজে স্বামী ও জয়িতার বাবা। অবশেষে গৃহবধূর কোনরকম সন্ধান না পাওয়ায় দ্বারস্থ হয় শান্তিপুর থানার, এছাড়াও একটি নিখোঁজের ডায়েরি করে।

স্বামী লক্ষণ দেবনাথ বলেন, বেশিরভাগ সময় ফোনে ব্যস্ত থাকতো তার স্ত্রী, তবে অন্য কোথাও কোনো সম্পর্কের সাথে জড়িত কিনা তা কখনো জানার চেষ্টা করেনি স্বামী লক্ষণ দেবনাথ। তবে বাপের বাড়িতে বেড়াতে এসে এইভাবে যে তার স্ত্রী পুত্র সন্তানকে নিয়ে উধাও হয়ে যাবে তা কখনো স্বপ্নেও ভাবতে পারিনি স্বামী।

এখন স্বামী লক্ষণ দেবনাথ পুলিশের দ্বারস্থ হয়ে একটাই আর্জি করেন, যে কোন উপায়ে তার স্ত্রীকে খুঁজে দেওয়ার, না হলে গোটা সংসারটা ভেসে যাবে। যদিও গৃহবধূ জয়িতা দেবনাথের নিখোঁজের ঘটনায় ইতিমধ্যে খোঁজখবর চালানো শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + seventeen =