জেলার সর্বস্তরের পুরোহিত, মাঝি বাবা ,মতুয়া দলপতি এবং গোসাইদের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করে মালদা জেলা তৃণমূল কংগ্রেস কমিটি।

কুমার  মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ৯ই,এপ্রিল :: মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে রবিবার দুপুরে পুরাতন মালদার মঙ্গলবাড়ীর শক্তি সংঘ ক্লাবের তাঁতী পাড়া মাঠে মালদা জেলার সর্বস্তরের পুরোহিত, মাঝি বাবা ,মতুয়া দলপতি এবং গোসাইদের সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করে মালদা জেলা তৃণমূল কংগ্রেস কমিটি।

এই সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের দুই রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন ও তাজামুল হোসেন ,এছাড়া উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সি , ইংরেজ বাজার ও পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী ও কার্তিক ঘোষ, মালদা জেলা পরিষদের সভাধিপতি এটিএম রফিকুল হোসেন সহ অন্যান্য জেলা তৃণমূল নেতৃত্ব।

তৃণমূলের এই সংবর্ধনা মঞ্চে জেলার প্রায় সাড়ে তিন হাজার পুরোহিত, মাঝি বাবা, ও মতুয়া দলপতি কে সংবর্ধনা জানানো হয়। তৃণমূলের এই সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে প্রখর রৌদ্রকে উপেক্ষা করে এদিনের এই অনুষ্ঠান মঞ্চের সামনে পুরোহিত, মাঝি বাবা ও মতুয়া দলপতি দের উপস্থিতি ছিল লক্ষণীয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + eleven =