তৃণমূল আইএসএফের সংঘর্ষে রণক্ষেত্র জগৎবল্লভপুর, দুপক্ষের সংঘর্ষে ব্যাপক বোমাবাজী গোলাগুলি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ১০ই,এপ্রিল :: হাওড়ার জগৎবল্লভপুর থানার অন্তর্গত পোলগুস্তীয়া এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয় লক্ষ করে বোমাবাজি ও গুলি চালানোর অভিযোগ ওঠে আইএসএফ এর বিরুদ্ধে, যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে আই এস এফ |

আজ রাত সাড়ে আটটা নাগাদ কয়েকজন বাইকে চেপে এসে হামলা চালায় বলে অভিযোগ করেছে তৃণমুল ঘটনায় চাঞ্চল্য ছড়ায়।তৃণমূলের অভিযোগ আইএসএফ কর্মী সমর্থকরা এই ঘটনার সাথে যুক্ত। আজ জগৎবল্লভপুরের পাতিহালে আইএসএফ এর কর্মিসভা ছিলো।

সেখানে উপস্থিত ছিলেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। সভা শেষ হবার পর থেকেই বিশৃঙ্খলা করার চেষ্টা করে কর্মী সমর্থকরা এমনই অভিযোগ ওই অঞ্চলের তৃণমূল যুব সভাপতি শেখ নিজামের।তিনি জানান পার্টি অফিসে তারা বসেছিলেন।তখনই অতর্কিতে হামলা হয়।কয়েকজন জখম হয়েছে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ নেতৃত্ব । তাদের দাবী, কর্মী সভায় যোগ দেয়ার জন্যে বেশ কয়েকজন আইএসএফ কর্মী সমর্থককে হুমকি দেয় স্থানীয় তৃণমূল কর্মীরা, এবং সন্ধাবেলায় দলবল নিয়ে তাদের উপর চড়াও হয়, বোমাবাজি এবং গুলির অভিযোগ অস্বীকার করে |

তাদের দাবি, তৃণমূলের গুন্ডারা তাদের কর্মীদের মারধর করে এবং তাদেরকে লক্ষ্য করে পাঁচ রাউন্ড গুলি চালায়, ঘটনায় তাদের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে জগৎবল্লভপুর থানার পুলিশ ছুটে আসে।কে বা কারা এধরনের ঘটনার সাথে যুক্ত তা জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =