এরা বাড়ির লক্ষীকেও রাখতে পারেনা। সুজাতা চলে এসেছে। যে বাড়ির লক্ষীকে রাখতে সে লক্ষীর ভাণ্ডারকে আক্রমণ করছে !’

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ১৩ই,এপ্রিল :: এরা বাড়ির লক্ষীকেও রাখতে পারেনা। সুজাতা চলে এসেছে। যে বাড়ির লক্ষীকে রাখতে সে লক্ষীর ভাণ্ডারকে আক্রমণ করছে !’ বুধবার বাঁকুড়ার ওন্দায় দলীয় সভামঞ্চ থেকে নাম না করে ঠিক এই ভাষাতেই বিজেপির রাজ্য সহ সভাপতি, বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ করলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক যখন ঐ বক্তব্য রাখছেন তখন সেই মঞ্চে বসে রয়েছেন সৌমিত্র খাঁয়ের প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডল। এদিন তিনি পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যকে সমর্থণ করেছেন। তিনি বলেন, অত্যাচারে অতিষ্ট হয়ে রাত সাড়ে তিনটায় বাড়ি ছেড়েছিলাম, তৃণমূল আশ্রয় দিয়েছিল। লক্ষী কি সরস্বতী জানিনা। একজন স্ত্রীর কর্তব্য করেছিলাম। এখন মানুষ ঐ সাংসদকে পাশে পায়না বলে তিনি দাবি করেন।

এ প্রসঙ্গে সৌমিত্র খাঁ বলেন, ‘কয়লার টাকা খাওয়া ঘরের লক্ষী চাইনা। রুজিরা বন্দ্যোপাধ্যায়ের অ্যাকাউন্টে ১৬৮ কোটি টাকা অশোক মিশ্রের মাধ্যমে বিনয় মিশ্রের নির্দেশে লালার কাছ থেকে গেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জবাব দিন বলেও তিনি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =