অটোমোবাইল সার্ভিসিং সেন্টারে কর্মরত এক যুবকের নিখোঁজের ঘটনায় হতাশায় পরিবার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ১৪ই, এপ্রিল :: অটোমোবাইল সার্ভিসিং সেন্টারে কর্মরত এক যুবকের নিখোঁজের ঘটনায় হতাশায় পরিবার। জানা যায় নিখোঁজ যুবকের নাম অংকুর বসাক, বয়স কুড়ি বছর। বাড়ি নদিয়ার শান্তিপুর ফুলিয়া মাঠপাড়ায়। মা রেখা বসাক জানিয়েছেন, তার স্বামী তাঁত বুনে কোন রকমের সংসার চালান।

ছেলে অংকুরকে খুব কষ্ট করেই পড়াশোনা করিয়েছেন তারা। বর্তমানে ডিপ্লোমা পাস করে নদীয়ার কৃষ্ণনগরে একটি অটোমোবাইল সার্ভিসিং সেন্টারে কাজ করছিল অংকুর। প্রতিদিনই যাতায়াত করত যুবক অংকুর, গত দুদিন আগে কৃষ্ণনগরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরোয় সে ।

সারাদিনের কাজের শেষে কৃষ্ণনগর স্টেশনে এসে মাকে ফোন করে অংকুর, কিন্তু সময়মত বাড়িতে না ঢোকায় মা রেখা বসাক ছেলেকে বেশ কয়েকবার ফোন করলে যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠেনি। পরবর্তীতে মা আবারও ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোনের সুইচ বন্ধ থাকে, তারপরও ছেলে বাড়ি ফেরার অপেক্ষায় ছিল মা-বাবা দুজনেই। রাত্রি গড়িয়ে গেলেও তবুও ছেলে ফেরেনি বাড়িতে, এরপরেই হতাশ হয়ে পড়েন তারা।

চতুর্দিকে শুরু করেন খোঁজাখুঁজি, কিন্তু তাও মিলেনি ছেলের সন্ধান। মা জানান, তাদের একটাই মাত্র সন্তান, ছেলে যতক্ষণ না পর্যন্ত বাড়িতে ফিরে আসছে দুচোখের পাতা কিছুতেই তারা এক করতে পারছেন না। এখন ছেলেকে খুঁজে পাওয়ার একটাই ভরসা প্রশাসন, তাই শান্তিপুর থানার দারস্ত হয়ে একটি নিখোঁজের ডাইরি করেন আজ। তবে গুরুত্বের সাথে খোঁজখবর শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 6 =