কেন্দ্রীয় ঈদ কমিটির পক্ষ থেকে রবিবার বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয় বর্ধমানের টাউনহলে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ১৬ই,এপ্রিল :: কেন্দ্রীয় ঈদ কমিটির পক্ষ থেকে রবিবার বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয় বর্ধমানের টাউনহলে।গোটা মাস রমজান মাসে যে সমস্ত মুসলিম সম্প্রদায়ের মানুষেরা উপোস থাকেন ইফতার পার্টির মাধ্যমে উপোস ভঙ্গ করেন সেইসব মানুষদের জন্য সামনে ঈদ, ঈদের দিনে কিভাবে নামাজপাট পড়া হবে, এইসব বিষয় নিয়ে বিস্তারিত আলাপ আলোচনা হয়।

প্রতিবছরের ন্যায় এ বছরেও এদিন প্রায় পাঁচ হাজার মুসলিম সম্প্রদায় মানুষরা নামাজ পাঠ করবেন তাদের জন্য বেশ কিছু সুযোগ সুবিধা বিষয় নিয়ে আলাপ-আলোচনা করা হয়। যেমন থাকবে ঠান্ডা পানীয় জলের ব্যবস্থা। এবং মাথায় ছাউনি ব্যবস্থা যেহেতু যেভাবে গরমের দাপট বেড়েছে তাতে নামাজ পড়তে অনেকটা সমস্যা হতে পারে সেই কারণেই এই উদ্যোগ নেয়া হচ্ছে জানিয়েছেন কেন্দ্রীয় ঈদ কমিটির সভাপতি বিধায়ক খোকন দাস ।

এবারে প্রায় পাঁচ হাজার মানুষ এই নামাজ পার্টি অংশগ্রহণ করবেন টাউন হল ময়দানে, আরেকটি বিষয় আলোকপাত করা হলো নটার সময় যে ঈদ দিন নামাজ হবার কথা ছিল তা ৩০ মিনিট এগিয়ে আনা হয়েছে রোদের কারণে । এবং সারা বছরে আয় ব্যায় হিসেব তুলে ধরা হয় এই আলোচনা সভায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =