মমতা ব্যানার্জীর উন্নয়নটাকেই একমাত্র হাতিয়ার করেই আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে আমরা ভোটের প্রচার চালাবো। জ্যোতিপ্রিয় মল্লিক

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাবরা :: ১৭ই,এপ্রিল :: “রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী গোটা রাজ্য জুড়ে যে ভাবে উন্নয়নের কাজ করে যাচ্ছেন তার ফলে এ রাজ্যের মানুষ মমতা ব্যানার্জীকেই দু হাত তুলে আশীর্বাদ করছেন। মমতা ব্যানার্জীর উন্নয়নটাকেই একমাত্র হাতিয়ার করেই আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে আমরা ভোটের প্রচার চালাবো। মানুষের রায় নিয়েই সিপিএম, বিজেপিকে হারাবো।

মমতা ব্যানার্জীর মস্তিষ্কপ্রসূত কন্যাশ্রী,যুবশ্রী,খাদ্যসাথী, লক্ষ্মীর ভান্ডার এরকম এক একটা প্রকল্প মডেল। এই রাজ্যের মানুষের দুহাত ভরে আশীর্বাদ মমতা ব্যানার্জীর সঙ্গে আছে। যার জন্য বিরোধীদের সব চক্রান্ত,কুৎসা, অপপ্রচার ব্যর্থ করবেন এ রাজ্যের মানুষ।

এ বাংলা রবীন্দ্রনাথের বাংলা, এ বাংলা কাজী নজরুল ইসলামের বাংলা। এ বাংলা সম্প্রীতির বাংলা। আমরা কোন ভাবেই এই বাংলার সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেবো না”—– রবিবার সন্ধ্যায় হাবরা থানা উৎসব কমিটির আয়োজনে ইফতার মজলিসে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাই বললেন রাজ্যের বনমন্ত্রী তথা হাবরার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − one =