আবারও দুঃসাহসিক চুরি। গভীর রাতে রাধা কৃষ্ণের মন্দিরে গ্রিলের তালা ভেঙে লক্ষাধিক টাকার সোনা ও রুপার গহনা চুরি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ১৮ই,এপ্রিল :: আবারও দুঃসাহসিক চুরি। গভীর রাতে রাধা কৃষ্ণের মন্দিরে গ্রিলের তালা ভেঙে লক্ষাধিক টাকার সোনা ও রুপার গহনা চুরির ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার বেলঘড়িয়া ২ নম্বর পঞ্চায়েতের বিহারিয়া পাড়ার। ওই এলাকার বাসিন্দা বিপ্লব প্রামানিকের দাবি, গতকাল রাতে তারা খাওয়া-দাওয়া করে সকলে ঘুমিয়ে পড়েছিলেন।

সকালে ঘুম থেকে উঠে মন্দিরে গিয়ে দেখেন গ্রিলের তালা ভাঙ্গা, এরপর মন্দিরের মূল দরজা তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। ভেতরে ঢুকে দেখেন রাধা কৃষ্ণের গায়ের থেকে সমস্ত গহনা চুরি করে নেয় দুষ্কৃতীরা, পাশাপাশি মন্দিরে রয়েছে একটি শিবলিঙ্গ সেই শিবলিঙ্গর গাঁয়ের থেকেও সোনা ও রুপার গহনা চুরি হয়ে যায়। স্বভাবতই মন্দিরের একাধিক দেবতার মূর্তির শরীর থেকে অলঙ্কার চুরির ঘটনায় হতবাক হয়ে পড়ে পরিবার।

খবর দেওয়া হয় শান্তিপুর থানায়।ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। অন্যদিকে চুরির ঘটনার কিছু চিত্র উঠে আসে একটি সিসিটিভি ক্যামেরায়। তবে ক্রমাগত চুরির ঘটনায় এলাকার মানুষ রয়েছেন যথেষ্ট আতঙ্কে। চুরির ঘটনা তদন্ত নেমেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + five =