হাওড়া ট্রাফিক পুলিশ নিয়ে গর্বিত হাওড়ার পুলিশ কমিশনার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ১৮ই,এপ্রিল :: প্রচন্ড গরম চলছে। যত বেলা বাড়ছে তাপপ্রবাহ তত পরিমাণ বাড়ছে ।শুধু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাস্তায় মানুষজন কম চলাচল করতে শুরু করছে। শুধুমাত্র ট্রাফিক পুলিশদের দেখা যাচ্ছে তারা নিজের কাজ সঠিকভাবে করে চলেছে। যতই গরম পরুক এবং তাপপ্রবাহ ও চলুক তারা কিন্তু তাদের কাজ থেকে বিরত হচ্ছেন না।

যদি তারা তাদের কাছ থেকে বিরত হন তাহলে ট্রাফিক ব্যবস্থা বিকল অবস্থায় চলে যাবে। এই কষ্টদায়ক ডিউটি করছে হাওড়া ট্রাফিক পুলিশ। আধিকারিকরাও বলতে বাধ্য হচ্ছেন সত্যি ট্রাফিকের ডিউটি খুবই কষ্টকর A C P North 2 জর্জ এলেন জন জানান তাদের কাজ করার জন্য কমিশনার সাহেবের উদ্যোগে তাদের হাতে ছাতা জলের বোতল ওআরএস রোদ্র চশমা টুপি ও বিভিন্ন উপকরণ তুলে দেওয়া হচ্ছে যাতে করে তাদের কাজ করতে কষ্টটা একটু কম হয় ।

তিনি আরো জানান যাতে করে তাদের ডিউটি সংখ্যা পরিসীমা একটু কম করা যায় সেই নিয়েও তারা আলোচনা করছেন। বালির বিধায়ক ডঃ রানা চ্যাটার্জী ডাক্তার হিসেবে ট্রাফিক পুলিশকে সাধুবাদ জানিয়েছেন। তিনি এও বলেছেন যে কিভাবে এই তাপপ্রবাহ এবং প্রচন্ড গরমের হাত থেকে বাঁচতে এবং নিজেকে ঠিক রাখতে কি কি ব্যবস্থাপনা নিতে হবে। তবে চোখের সামনে দেখা যাচ্ছে সত্যি ট্রাফিকের দুরবস্থা থাকা সত্ত্বেও ডিউটিটা ঠিকঠাক করতে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =