স্বাস্থ্য সাথী কার্ডের জন্য জনসাধরণকে হয়রানির অভিযোগ বামনগোলা ব্লক প্রশাসনের আধিকারিকদের বিরুদ্ধে ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ১৮ই,এপ্রিল :: স্বাস্থ্য সাথী কার্ডের জন্য জনসাধরণকে হয়রানির অভিযোগ বামনগোলা ব্লক প্রশাসনের আধিকারিকদের বিরুদ্ধে । এই অভিযোগে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। এলাকাবাসীর অভিযোগ গত ১৬ তারিখ থেকে স্বাস্থ্য সাথীর কাজ শুরু হয় কয়েক টা কাজ করার পরে বামনগোলা ব্লকের আধিকারিকরা জানিয়ে দেয় আগামী মঙ্গলবার ও বুধবার স্বাস্থ্য সাথীর কার্ড করা হবে।

সেই কথা অনুযায়ী বামনগোলা ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের বাসিন্দারা দশটা থেকে পাকুয়াহাট কলেজ অডিটোরিয়ামে এসে উপস্থিত হয়।সকাল থেকে পাকুয়াহাট কলেজ অডিটোরিয়াম এসে বহু অপেক্ষা করে দেখা মেলেনি স্বাস্থ্য সাথী কার্ডের কর্মীদের।অফিসের বিভিন্ন কর্মীদের জিজ্ঞাসা করা হলে তারা জানিয়ে দেয় আজ কোন স্বাস্থ্য সাথী কার্ড করা হবেনা আজ তাদের ডাকা হয়নি বলে অভিযোগ।

অবশেষে কার্ড করতে আসা লোকজন ক্ষোভ উগরে দিয়ে মালদা নালাগোলা রাজ্য সড়কের পাকুয়াহাট এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। প্রায় ঘন্টাখানেক অবরোধ চলে।অবশেষ খবর পেয়ে বামনগোলা থানার পুলিশ ও বামনগোলা ব্লকের জয়েন ভিডিও ঘটনাস্থলে আসে ।

প্রশাসনের আধিকারিকরা জানান যে আগামী দিনগুলিতে স্বাস্থ্য সাথী কার্ড করা হবে নিজ নিজ এলাকায়। এবং কবে কোন জায়গায় হবে তা গ্রাম পঞ্চায়েতের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এই আশ্বাস পাওয়ার পরেই তারা পথ অবরোধ তুলে নেন পরে যান চলা চল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − six =