পৌরসভার আবর্জনার স্তূপে আগুন লাগাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: ১৯ শে,এপ্রিল :: পৌরসভার আবর্জনার স্তূপে আগুন লাগাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে নদীয়ার নবদ্বীপ পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের মালঞ্চ পাড়া আমবাগান রোড এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ওই ওয়ার্ডের জনপ্রতিনিধি তথা শিক্ষক নিতাই চন্দ্র দাস।

পাশাপাশি খবর পেয়ে পৌঁছায় দমকল বাহিনীর একটি ইঞ্জিন। দীর্ঘ দেড় থেকে দু’ঘণ্টার প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা।স্থানীয় সূত্রে জানা গেছে, মালঞ্চ পাড়া আমবাগান রোডে পৌরসভার একটি আবর্জনার স্তুপে আগুন জ্বলতে দেখে স্থানীয় কাউন্সিলরকে খবর দেন এলাকাবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কাউন্সিলর নিতাই চন্দ্র দাস পাশাপাশি এসে পৌঁছায় নবদ্বীপ থানার পুলিশ ও দমকল বাহিনীর একটি ইঞ্জিন।

দমকল কর্মীদের দীর্ঘক্ষণের প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। বিড়ি সিগারেটের জ্বলন্ত টুকরো থেকে এই আগুন লাগতে পারে বলে দাবি স্থানীয় কাউন্সিলরের। তবে উদ্দেশ্যপ্রণীতভাবে কেউ আগুন ধরিয়ে দিতে পারে বলেও দাবি করেন তিনি। ঘটনাস্থলের পাশেই রয়েছে একটি পাওয়ারলুম এবং ঘন জনবসতি। সময় মত দমকল বাহিনী না পৌঁছলে তীব্র দাবদাহের মধ্যে ভয়াবহ কোন দুর্ঘটনা ঘটে যেতে পারতো বলেও এই দিন জানান কাউন্সিলর নিতাই চন্দ্র দাস।

অগ্নিকাণ্ডের ঘটনায় সেই অর্থে কোন ক্ষয়ক্ষতি না হলেও অত্যাধিক ধোঁয়ার কারণে জনজীবন বিঘ্নিত হয় ওই এলাকা জুড়ে।আগুন লাগার সঠিক কারণ জানতে তদন্ত শুরু করেছে দমকল বাহিনী ও পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − ten =