এই বছরেও ঈদ উৎসব উপলক্ষে বৃহস্পতিবার নবদ্বীপ থানার সভা কক্ষে অনুষ্ঠিত হলো সমন্বয় সভা।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: নবদ্বীপ :: ২০শে,এপ্রিল :: কৃষ্ণনগর জেলা পুলিশের নির্দেশে ও নবদ্বীপ থানার ব্যবস্থাপনায় প্রতিবছরের মতো এই বছরেও ঈদ উৎসব উপলক্ষে বৃহস্পতিবার নবদ্বীপ থানার সভা কক্ষে অনুষ্ঠিত হলো সমন্বয় সভা। এদিনের সভায় উপস্থিত ছিলেন নবদ্বীপের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী পুন্ডরীকাক্ষ সাহা সহ নবদ্বীপ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও পঞ্চায়েত প্রধানরা।

এছাড়া উপস্থিত ছিলেন নবদ্বীপ ব্লক উন্নয়ন আধিকারিক বরুণাশীস সরকার। এদিনের সমন্বয় সভায় পৌরহিত করেন নবদ্বীপ থানার আইসি জলেশ্বর তিওয়ারি। ঈদ উৎসবকে সাফল্যমন্ডিত করে তুলতে এদিনের সমন্বয় সভায় উপস্থিত হয়ে নিজেদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন মন্দির নগরী নবদ্বীপ শহর ও ব্লক এলাকা থেকে আসা বিভিন্ন মসজিদের প্রতিনিধিরা ।

প্রশাসনিক আধিকারিক ও সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিদের উপস্থিতিতে ঈদ উৎসব সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে পালনের বিষয়টি মূলত তুলে ধরা হয় এদিনের সমন্বয়ে সভার মধ্যে দিয়ে। পাশাপাশি ঈদ উৎসবকে সার্বিকভাবে শান্তিপূর্ণ করে তুলতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব রকম ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান নবদ্বীপ থানার আইসি জলেশ্বর তিওয়ারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =