দুর্নীতি মামলায় তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই এর প্রতিনিধি দল। চলছে জিজ্ঞাসাবাদ,

নিজস্ব সংবাদদাতা : : সংবাদ প্রবাহ :: তেহট্ট :: ২১শে,এপ্রিল :: দুর্নীতি মামলায় তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে সিবিআই এর প্রতিনিধি দল। চলছে জিজ্ঞাসাবাদ, সেই সঙ্গে বাড়িতে যেখানে তাপস সাহা প্রতিদিন বসতেন সেখানকার কাগজপত্র খতিয়ে দেখছে কেন্দ্রীয় তদন্ত কমিটি।

উল্লেখ নদীয়ার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার দুর্নীতি নিয়ে একটি অডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ওই অডিওটি ভাইরাল করেন বিজেপির আইনজীবী তরুণজ্যোতি। এর পাশাপাশি ওই তৃণমূল বিধায়কের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই বিভিন্ন দুর্নীতির অভিযোগ উঠছিল। একাধিক অভিযোগ তুলেছিল তার দলেরই জেলা পরিষদের সদস্য টিনা সাহা ভৌমিক।

টিনা সাহা ভৌমিক প্রকাশ্যে বিধায়কের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ তোলেন। বিধায়ক এবং জেলা পরিষদের সদস্যের গোষ্ঠীদ্বন্দ ্ব এর আগেও একাধিকবার দেখা গিয়েছে। আদালতের মামলা চলাকালীন বিচারক রাজা শেখর মানথা সিবিআই তদন্তের নির্দেশ দেন। কিছুদিন আগের সেই নির্দেশ পাওয়ার পরেই আজ কেন্দ্রীয় প্রতিনিধি দল তাপস সাহার বাড়িতে পৌঁছায়।

সরাসরি তাপস সাহার বাড়িতে ঢুকে পড়ে সিবিআই প্রতিনিধিদল। ইতিমধ্যেই তাপস সাহাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। পাশাপাশি যে অফিসে তাপস সাহা প্রতিদিন বসতেন সেই অফিসের যিনি কাজ করতেন তাকেও ডেকে পাঠানো হয়েছে। তার কাছ থেকে আলমারির চাবি সংগ্রহ করে বিভিন্ন নথিপত্র দেখাও শুরু করেছে সিবিআই আধিকারিকরা।

তবে কি জিজ্ঞাসাবাদ চলছে বা কিছু উদ্ধার করল কিনা সেটা এখনই পরিষ্কার নয়। এ বিষয়ে তাপস সাহার অফিসের কর্মী ব্রহ্মানন্দ বিশ্বাস বলেন, হঠাৎ বিধায়ক ফোন করে আমাকে ডেকেছে, সেই কারণেই আলমারি চাবিটা আমি সঙ্গে করে নিয়ে এসেছি। সেই চাবিটা ভিতরে আমি দিয়ে এসেছি বিধায়ককে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =