জল নেই পৌরসভা এলাকায় । এই ছবি ইংরেজবাজার পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ড এর কুলিপাড়া এলাকায়। এই সমস্যা বহুদিন ধরে চলে আসছে।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: মালদহ :: ২২শে,এপ্রিল :: জল নেই পৌরসভা এলাকায় । এই ছবি ইংরেজবাজার পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ড এর কুলিপাড়া এলাকায়। এই সমস্যা বহুদিন ধরে চলে আসছে। ভোট আসলেই নেতারা জলের প্রতিশ্রুতি দিয়েই ভোট পেয়ে যাচ্ছে।। পৌর নাগরিকরা বলছেন পঞ্চায়েত এলাকায় জলের এত কষ্ট নেই। যেখানে আমাদের পৌরসভায় এই এলাকায় জলের কষ্ট। জল না থাকায় জল কিনে খেতে হয়।

টিউবয়েলের জলে রয়েছে আইরন। সেই জল খেলে অসুস্থ হয়ে পড়ে অনেকেই। গরম , শীত সারা বছরই তাদের এই কষ্ট। যদিও বিরোধী কাউন্সিলররা বলছেন এই সরকার খেলা , মেলা করতে গিয়েই শেষ হয়ে গিয়েছে। পৌরসভার পিছিয়ে পড়া ওয়ার্ড গুলির জন্য টাকা বরাদ্দ করছে না। পৌর নাগরিকদের পরিষেবা দেওয়ার ক্ষেত্রে কোন অর্থ বরাদ্দ করেনা। যদিও পৌরসভার চেয়ারম্যান এর দাবি খুব শীঘ্রই সমস্যার সমাধান হবে।

এই এলাকায় নেই কোন ট্যাপ কল। যদিও এই সমস্যা বহু বছর ধরে চলে আসছে। এদিকে পাঁচ বছর আগে‌ ট্যাপ লাইনের পাইপ বসে গেলেও জল বাড়িতে বাড়িতে পৌঁছায়নি।। রীতিমতো এলাকার মহিলারা পৌরসভার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

যদিও এ বিষয়ে ইংলিশবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ২৫ নম্বর ওয়ার্ডের জলের সমস্যা খুব শীঘ্রই মিটে যাবে ইতিমধ্যেই নতুন পাইপলাইন বসানো হয়েছে। আশা করা যায় পুজোর অনেক আগেই ২৫ নম্বর ওয়ার্ডে জলের সমস্যা মিটে যাবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =