ঈদের উৎসবে মাতোয়ারা যখন অন্যান্য সকলে তখন বাড়ির ছেলেকে হারিয়ে শোকে মূহ্যমান বাঁকুড়া শহরের ইদগা মহল্লার শেখ আমানের পরিবার।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বাঁকুড়া :: ২২শে,এপ্রিল :: ঈদের উৎসবে মাতোয়ারা যখন অন্যান্য সকলে তখন বাড়ির ছেলেকে হারিয়ে শোকে মূহ্যমান বাঁকুড়া শহরের ইদগা মহল্লার শেখ আমানের পরিবার। সকাল থেকেই মৃত কিশোরের বাড়িতে পাড়া প্রতিবেশীদের ভীড়, হাজির সংবাদ মাধ্যমের কর্মীরাও।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় বাঁকুড়া শহরের অভিজাত এলাকা হিসেবে পরিচিত প্রতাপ বাগানে বছর সতেরর শেখ আমানের গলার নলি কাটা রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পরে রাতেই বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ঐ কিশোরের মৃত্যু হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ত্রিকোণ প্রেমে’র কারণেই ঐ কিশোর খুন হয়েছে। পুলিশ তদন্তে নেমে ঐ খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে শ্যামদাসপুরের বাড়ি থেকে সাগর সিং নামে বছর চব্বিশের এক যুবককে গ্রেফতার করেছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

মৃত শেখ আমানের তরফে দাবি করা হয়েছে, ফোন করে ডেকেই ছেলেকে খুন করা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবির পাশাপাশি প্রয়োজনে তারা থানা ও এস.পি অফিস ঘেরাও করবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − two =