তাপস সাহাকে জেরা উঠে আসে শ্যামপুরের শ্যামপুর থানার কাঁঠানলির তিন জনের নাম , প্রবীর কয়াল, শ্যামল কয়াল , সুনিল মন্ডল। সিবিআই এর তিনটি দল তাদের বাড়িতে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি নথি যাচাই করার কাজ করে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: ২২শে,এপ্রিল :: তাপস সাহাকে জেরা উঠে আসে শ্যামপুরের শ্যামপুর থানার কাঁঠানলির তিন জনের নাম , প্রবীর কয়াল, শ্যামল কয়াল , সুনিল মন্ডল। সিবিআই এর তিনটি দল তাদের বাড়িতে জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি নথি যাচাই করার কাজ করে। রাত প্রায় সাড়ে দশটা নাগাদ সেখান থেকে বেরিয়ে যায় সিবিআইয়ের দলটি।

প্রবীর কয়াল বলেন তিনি শুধুমাত্ল ৩০ থেকে ৩৫ জনের কাছ থেকে প্রায় এক থেকে দেড় কোটি টাকা তুলে তারপর সবার কাছে পৌঁছে দিয়েছেন।তার আর কোন‌ কাজ ছিলো না। এর আগে এই বিষয় নিয়ে তিনি রাজ্য পুলিশের হাতে ধরা পড়ে জেলা খেটেছেন। তিনি বর্তমানে জামিনে আছেন। তার দাবি অমৃত ব্যাপারী নামে জনৈক ব্যক্তি এই কাজের সঙ্গে যুক্ত তিনি আসল মাস্টার মাইন্ড।

তার কাজ ছিল টাকা তুলে এনে তাপস সাহার হাতে তুলে দেওয়া। তার দাবি তাপস সাহা প্রভাবশালী হওয়ায় তিনি মুখ খুলতে ভয় পেতেন। তিনি আরো জানান সিবিআই তার মোবাইলটি এবং আগের কেসের নথিপত্র সঙ্গে করে নিয়ে গেছে। তিনি জানান তিনি ভবিষ্যতে সিবিআইকে সবরকম সহায়তা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 12 =