পবিত্র ঈদ উৎসবের শুভেচ্ছা বার্তা দিতে সরজমিনে বিধায়ক, সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের সাথে ভাগ করে নিলেন ঈদ উৎসবের আনন্দ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শান্তিপুর :: ২২শে,এপ্রিল :: এক মাস রমজানের রোজার শেষে এলো খুশির ঈদ। মনের গ্লানি শত্রুতা ভুলে গিয়ে একে অপরকে বুকে টেনে খুশির জোয়ারে মাতোয়ারা সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ। ঠিক তেমনি সম্প্রীতির বার্তা দিতে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের সাথে মিলেমিশে একাকার হয়ে যেতে দেখা গেল জনপ্রতিনিধিদের।

আজ সকাল থেকেই নদীয়ার শান্তিপুরের বিভিন্ন এলাকায় পালন হচ্ছে খুশির ঈদ, তাই খুশির ঈদ উৎসবের আনন্দ কে ভাগ করে নিতে পৌঁছে গেলেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী, সাথে ছিলেন পিতা প্রশান্ত গোস্বামী। সাক্ষাৎ করেন ইমাম সাহেব থেকে শুরু করে বিভিন্ন মসজিদে নামাজ পড়তে আসা মানুষদের সাথে। যদিও বিধায়ককে কাছে পেয়ে আপ্লুত প্রত্যেকেই।

বিধায়ক বলেন, আমাদের সব থেকে গর্ব শান্তিপুর হচ্ছে সম্প্রীতির শহর। যেখানে মন্দির, মসজিদ, গির্জা, সব কিছুই রয়েছে। সেখান থেকে দাঁড়িয়ে আজকে পবিত্র ঈদের দিনে সমস্ত মসজিদ গুলিতে আমি ঘুরেছি, আবেদন করেছি ভালবাসার সম্পর্কের, তাতে সাড়া পেয়েছি যথেষ্টই। আমি মনে করি একজন জনপ্রতিনিধি হিসেবে এটা আমার পরম পাওনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 1 =