পুলিশ যদি নিরপেক্ষ হয়ে কাজ করে তাহলে সমস্যা হয়না, পুলিশ এখন তৃণমূলের হয়ে কাজ করছে ঐ জন্য মার খাচ্ছে হেনস্থা হচ্ছে – বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: ২৭শে এপ্রিল :: পুলিশ যদি নিরপেক্ষ হয়ে কাজ করে তাহলে সমস্যা হয়না, পুলিশ এখন তৃণমূলের হয়ে কাজ করছে ঐ জন্য মার খাচ্ছে হেনস্থা হচ্ছে।পঞ্চায়েত নির্বাচনের আগে দুর্গাপুরের লাউদোহার প্রতাপপুরে দলীয় কর্মীদের নিয়ে এক গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠকে যোগ দিয়ে হুগলীর বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জী বলেন, পুলিশ জনতার রোষে পড়ুক সেটা আমিও জনপ্রতিনিধি হিসেবে সমর্থন করিনা ।

কিন্তু পুলিশ কালীয়াগঞ্জে যেভাবে কাজ করেছে প্রমান লোপাটের চেষ্টা করেছে তাতে করে জনতার রোষ যে বাড়বেই তা আর বলার অপেক্ষা রাখেনা বলে মন্তব্য করেন লকেট চ্যাটার্জী।দলীয় কর্মীরা এই সাংগঠনিক বৈঠকে সুবিধে অসুবিধের কথা বলেন দলের রাজ্য নেত্রীকে । সেখানে দলীয় কর্মীদের সব কথা শোনেন হুগলীর বিজেপি সাংসদ।

একই সাথে লকেট চ্যাটার্জী বলেন, মহিলা মুখ্যমন্ত্রীর আমলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত নির্যাতিতা মহিলারাই, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে কালিয়াগঞ্জের ঘটনার তদন্তের দাবি জানান হুগলীর বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জী, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংযোগ যাত্রা নিয়ে লকেট চ্যাটার্জির মন্তব্য, এটা তো ট্রেলার চলছে ।

তৃণমূল নিজেদের মধ্যে মারামারি করছে, পঞ্চায়েত নির্বাচনে কতটা অশান্তি ছড়াবে সেটা তো এখান থেকেই বোঝা যাচ্ছে। সব মিলিয়ে পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় কর্মীদের নিয়ে গুরুত্বপূর্ণ এই সাংগঠনিক বৈঠকে দলীয় রনকৌশল নিয়ে আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 3 =